ফুলপুরে নিখোঁজ তিন বোন উদ্ধার, গ্রেফতার ছয়

উপজেলা প্রতিনিধি
প্রকাশিত : বুধবার ১৯ জুন, ২০১৯ /

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার তিন যমজ বোন নিখোঁজের পর উদ্ধার হয়েছে। এই ঘটনায় জড়িত ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত সোমবার (১৭ জুন) ফুলপুর উপজেলা থেকে একজনকে উদ্ধানে পর শেরপুর জেলার নখলা উপজেলার গৌরদ্ধার থেকে অপর দুই বোনকেও উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে অপহৃত তিনজনই উদ্ধার হলো।

জানা যায়, সোমবার উদ্ধার হওয়া আবিদা সুলতানা পপির কাছ থেকে তথ্য নিয়ে ময়মনসিংহ ডিবি পুলিশ ও ফুলপুর পুলিশের একটি দল শেরপুর জেলার ঝিনাইগাতী থানার নকশী বাজার গ্রামের জনৈক জুয়েলের বাড়িতে অভিযান চালিয়ে শাহানা সুলতানা সোমা ও রাজিয়া সুলতানা চম্পাকে উদ্ধার করে।

এ সময় মুন্না মিয়া, মাসুদ রানা, রুপচান মিয়া, মোমেন মিয়া, সোমাইয়া রাহা ও জুয়েল মিয়াকে গ্রেফতার করে পুলিশ। তাদের প্রত্যেকের বাড়ি শেরপুর জেলার ঝিনাইগাতী থানা বলে জানা গেছে।

এ ব্যাপারে অপহৃত তিন কন্যার পিতা আব্দুর রহমান বাদী হয়ে ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী /৩) এর ৭/৩০ ধারায় মামলা করেন। উদ্ধারকৃত তিন বোনের ডাক্তারি পরীক্ষা করা হবে বলে জানান ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী।

উল্লেখ্য, গত শুক্রবার রাত ১১টার পর ফুলপুরের দক্ষিণ ভাইটকান্দির নিজ পিত্রালয় থেকে ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির তিন ছাত্রী যমজ তিন বোন পপি, সোমা ও সুলতানাকে বখাটেরা জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।

আপনার মতামত লিখুন :