ফুলপুরে নিখোঁজ ৩ বোনের মধ্যে একজনকে উদ্ধার

উপজেলা প্রতিনিধি
প্রকাশিত : সোমবার ১৭ জুন, ২০১৯ /

ময়মনসিংহের ফুলপুরে গত চারদিন যাবৎ ১৫ বছর বয়সের যমজ তিন বোন রহস্যজনকভাবে নিখোঁজ। এ ঘটনায় শনিবার (১৫ জুন) ফুলপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল।

এদিকে সর্বশেষ পাওয়া সংবাদ অনুযায়ী, নিখোঁজ তিন যমজ বোনের মধ্যে আবিদা সুলতানা পপি নামে এক কিশোরীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার (১৭ জুন) সন্ধ্যার পর নকলা থানার গৌরদ্ধার নামক স্থান থেকে তাকে উদ্ধার করেছে ফুলপুর থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী বলেন, গোপন সূত্রে পুলিশ খবর পায় তিন বোনকে অপহরণকারীরা ঢাকা-শেরপুর মহাসড়কের গৌরদ্ধার হয়ে সিএনজিযোগে শেরপুরের ঝিনাইগাতী দিকে নিয়ে যাওয়া হচ্ছে। পরে ফুলপুরের এএসপি সার্কেল দিপক চন্দ্র মজুমদার ময়মনসিংহ জেলার ডিবির ওসি শাহ কামাল আকন্দ ও আমার নেতৃত্বে পুলিশের একটি দল তিন বোনের মধ্যে পপিকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।

ওসি আরও জানান, বর্তমানে আবিদা সুলতানা পপি পুলিশি হেফাজতে আছেন। আমরা তার কাছ থেকে তথ্য নিয়ে অপহরণকারীদের আটক এবং বাকি দুই বোনকে উদ্ধারের চেষ্টা করছি।

প্রসঙ্গত, ফুলপুর উপজেলার ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর এই তিন যমজ বোন শুক্রবার (১৪ জুন) রাত ১১টার পর দক্ষিণ ভাইটকান্দির নিজ বাড়ি থেকে হঠাৎ রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায়। বহু খোঁজাখুজি করেও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ বাকি দুই বোনের নাম চম্পা ও রাজিয়া। তাদের পিতা ব্যবসায়ী আবদুর রহমান।

আপনার মতামত লিখুন :