ফুলপুরে সরিষা ক্ষেত থেকে নির্মাণ শ্রমিকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

উপজেলা প্রতিনিধি
প্রকাশিত : শনিবার ১৪ ডিসেম্বর, ২০১৯ /

ময়মনসিংহের ফুলপুরে সরিষা ক্ষেত হতে জামিরুল ইসলাম (১৮) নামের এক নির্মাণ শ্রমিকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। মোবাইল ফোন চুরির ঘটনার জেরে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে বলে পরিবারের অভিযোগ।

অভিযোগে জানা যায়, ফুলপুর উপজেলার বাতিকুড়া গ্রামের চান মিয়ার ছেলে নির্মাণ শ্রমিক জামিরুল ইসলাম গত বৃহস্পতিবার রাতে নিজ ঘরে ঘুমাতে যাওয়ার আগে একই গ্রামের অপর নির্মাণ শ্রমিক আইন উদ্দিনের ছেলে আলমগীর (২০) বিশেষ কাজের কথা বলে তাকে বাড়ি হতে ডেকে নিয়ে যায়। এসময় জামিরুলের পিতা-মাতা ঘুমিয়ে পরেন। সকালে ঘুম থেকে উঠে দেখেন জামিরুলের ঘরের দরজার বাহির দিয়ে শিকল লাগানো। তাতে তাদের সন্দেহ হয় সে রাতে বাড়ি ফিরেনি।জামিরুল রাতে বাড়িতে না ফিরলে পরদিন শুক্রবার অনেক খোঁজাখুঁজির পর একপর্যায়ে বিকালে পার্শ্ববর্তী পূর্ব বাখাই (ভুরভুরিয়া) গ্রামের একটি সরিষা ক্ষেতে জামিরুল ইসলামের ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখা যায়।

সংবাদ পেয়ে ফুলপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত জামিরুল ইসলামের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় নিহতের বাবা চান মিয়া ফুলপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, দুই মাস আগে জামিরুল ইসলামের সাথে একটি মোবাইল চুরির ঘটনায় আলমগীরের মনোমালিন্য হয়। এরই জেরে জামিরুল ইসলামকে নৃসংসভাবে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবার দাবি করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ফুলপুর থানার এসআই অটল বিহারী বিশ্বাস জানান, এ ঘটনায় নিহতের বাবা চাঁন মিয়া একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামীদের ধরার ব্যাপারে তৎপরতা চলছে।

আপনার মতামত লিখুন :