ফুলবাড়িয়ায় আকাশ থেকে পড়া কালো পাথর নিয়ে আতংক

উপজেলা প্রতিনিধি
প্রকাশিত : বৃহস্পতিবার ২৫ জুলাই, ২০১৯ /

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নের রঘুনাথপুর পূর্বপাড়া গ্রামে আকাশ থেকে বসতঘরের উপরে পড়া ১ কেজি ৭৯২ গ্রাম ওজনের কালো পাথর নিয়ে এলাকায় আতংক বিরাজ করছে। বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে ইদ্রিছ আলী খানের টিন সেটের চৌচালা বসত ঘরের বারান্দার উপর পাথরটি পড়ে টিন ছিদ্র হয়ে মাটি দেবে যায়। রাতে থানা থেকে পুলিশ গিয়ে পাথরটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। তবে পাথরটি কষ্টি পাথরের নয় বলে পুলিশ নিশ্চিত করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে কালো রঙের পাথরটি ঘরের উপর পড়ে বিকট শব্দ হয়। টিনের চালা ছিদ্র হয়ে পাথরটি মাটিতে দেবে যায়। এলাকার মানুষ পাথরটি উদ্ধার করে ৯৯৯ নাম্বারে ফোন করলে থানা থেকে এস আই ছায়েদুর রহমান রাতে ঘটনাস্থল থেকে কালো রঙের পাথরটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পাথরটি কষ্টি পাথরের নয় বলে বৃহস্পতিবার পুলিশ নিশ্চিত করেছে। কিসের পাথর কোথা থেকে পড়লো এ নিয়ে কোন ধারনা দিতে পারেনি পুলিশ। আকাশ থেকে পড়া কালো পাথর নিয়ে ঐ এলাকায় আতংক বিরাজ করছে।

স্থানীয় তারা মিয়া ও দুলাল মিয়া জানান, সাড়ে ৫ টার দিকে অত্যন্ত ধীরগতিতে বিমান যেতে দেখেছেন। বিমান থেকে পাথরটি ফেলা দেয়া হয়েছে বলে তারা মনে করেন।

এ ব্যাপারে ফুলবাড়ীয়া থানার ওসি ফিরোজ তালুকদারের কাছে জানতে চাইলে তিনি জানান, আর কোন কাজ নাই। অন্য কাজ করেন।

আপনার মতামত লিখুন :