ফুলবাড়িয়ায় সোহান হত্যা মামলায় গ্রেফতার ৪

গৌরীপুর নিউজ
প্রকাশিত : সোমবার ২৯ এপ্রিল, ২০১৯ /

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় সোহান হত্যার ঘটনার রহস্য উদঘাটন ও হত্যাকাণ্ডে জড়িত চার আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলেন, হাবিবুর রহমান হবি (৪০), আব্দুর রহমান (১৯), শফিকুল ইসলাম (৩৫) ও আমির আমজা (১৬)। তারা সবাই উপজেলার সুরেরপাড় গ্রামের বাসিন্দা।

রোববার (২৮ এপ্রিল) সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্থানীয় সুরেরপাড় গ্রামের সোহানের সাথে প্রেমের সম্পর্ক ছিল একই গ্রামের সফিকুলের মেয়ে সানজিদার। গত ৮ মার্চ রাতে তাদেরকে আপত্তিকর অবস্থায় দেখতে পান মেয়ের চাচাত ভাই আব্দুর রহমান। এ সময় সে সোহানকে আটক করে তার বাবা হবি ও চাচাত ভাই হামজাকে নিয়ে আসে। পরে তারা সোহানকে নিয়ে হামজার বাড়ির বারান্দায় নিয়ে মারধর করে ও মুখ চেপে ধরে হত্যা করে। ওইদিন রাতেই তারা ৪-৫ জন মিলে লাশ বাড়ির পাশে ধানক্ষেতে ফেলে রাখে।

পরদিন ওই স্থান থেকে লাশটি উদ্ধার করে থানা পুলিশ। এ দিন নিহতের বাবা বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় অজ্ঞাত আসামি বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

কিন্তু থানা পুলিশ এ হত্যার রহস্য উদঘাটন না পারায় এ মামলার তদন্তভার বর্তায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওপর। এ বিষয়ে গত ২৫ এপ্রিল ডিবি থেকে এ মামলার তদন্ত কর্মকর্তা হিসেবে এসআই মো. আকরাম হোসেনকে নিয়োগ দেওয়া হয়।

পরে তার নেতৃত্বে ডিবির টিম চাঞ্চল্যকর এ ঘটনার রহস্য উদঘাটন করে শনিবার (২৭ এপ্রিল) ওই এলাকায় অভিযান চালিয়ে জড়িত চার আসামিকে গ্রেফতার করে।

আপনার মতামত লিখুন :