বিএনপি নেতা ও চার বারের সাবেক এমপি খুররম খান চৌধুরী আর নেই

ওবায়দুর রহমান
প্রকাশিত : শনিবার ১৭ জুলাই, ২০২১ /

ময়মনসিংহের নান্দাইল ও ঈশ্বরগঞ্জ নির্বাচনী এলাকা থেকে চার বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা ও ময়মনসিংহ জেলা উত্তর বিএনপির আহ্বায়ক খুররম খান চৌধুরী (৮৫) মারা গেছেন। শনিবার (১৭ জুলাই) বিকেল ৫.৪৫ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। (ইন্না লিল্লাহহি…রাজিউন)।
হৃদরোগ ও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসাপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। বর্তমানে তার ছেলে নাসের খান চৌধুরী যুক্তরাষ্ট্রে ও মেয়ে মাফরিহীন খান চৌধুরী অস্ট্রেলিয়া থাকায় তার জানাজার সময় নির্ধারণ করা হয়নি।
খুররম খান চৌধুরী বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রতিষ্ঠাকালীন সময়ে কেন্দ্রীয় কমিটির সদস্যসহ বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে নিজ নামে স্কুল, কলেজ প্রতিষ্ঠাসহ অগণিত সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ছিলেন।
তার মৃত্যুতে কেন্দ্রীয় বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মোতাহার হোসেন তালুকদারসহ বিভিন্ন নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :