ব্রহ্মপুত্র নদ থেকে দুই কিশোরের মরদেহ উদ্ধার

গৌরীপুর নিউজ
প্রকাশিত : বৃহস্পতিবার ৪ এপ্রিল, ২০১৯ /

ময়মনসিংহের ব্রহ্মপুত্র নদ থেকে দুই কিশোরের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। সোমবার দুপুরে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- শহরের কাচিঝুলি ইটাখলা রোডের দুলাল উদ্দিনের ছেলে হোসেন আলী (১৩) এবং শহরের গোয়াইলকান্দি নতুন পল্লি এলাকার মৃত আব্দুল হেকিমের ছেলে মোবারক হোসেন (১৩)। তারা দুজনই শহরের মুসলিম ইনস্টিটিউটে ৫ম শ্রেণির শিক্ষার্থী ছিল। সম্পর্কে তারা মামাতো ফুফাতো ভাই বলে জানা গেছে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মুশফিকুর রহমান জানান, সোমবার সকাল ১০টার দিকে নিখোঁজ শিক্ষার্থীদের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে নগরীর জয়নুল আবেদীন পার্কের ব্রহ্মপুত্র ভ্যালীর সামনে ব্রহ্মপুত্র নদে দেড় ঘণ্টা অভিযান চালিয়ে দুই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ দুটি কোতোয়ালি মডেল থানার এসআই সামিউল ইসলামের কাছে হস্তান্তর করা হয়। পরে পুলিশ মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করে।

পরিবারের সদস্যরা জানান, রোববার বিকেলে ফুটবল খেলার জন্য বাসা থেকে বের হয় দুইজন। পরে তারা আর বাসায় ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর কোথাও সন্ধান না পেয়ে সকালে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ব্রহ্মপুত্র নদ থেকে মরদেহ দুটি উদ্ধার করে।

আপনার মতামত লিখুন :