ভৈরবে গাঁজাসহ তিন বাসচালক আটক, প্রতিবাদে বাস চলাচল বন্ধ

জেলা প্রতিনিধি
প্রকাশিত : শুক্রবার ২০ ডিসেম্বর, ২০১৯ /

ভৈরবে গাঁজাসহ তিন বাসচালককে র‍্যাব আটক করে মামলা দেয়ার ঘটনায় চালকরা প্রতিবাদে দুইদিন ধরে বাস চলাচল বন্ধ রেখেছে। শুক্রবার বাস মালিক সমিতির নেতাদের অনুরোধে পুনরায় বাস চলাচল শুরু হয়।

এর আগে গত বুধবার র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা পৌর বাস টার্মিনালের ভেতর থেকে গাঁজা সেবনরত অবস্থায় তিনজন বাসচালককে আটক করে। তারা হলো, হাফিজুল (২৪), সোহাগ মিয়া (৩৬) ও অলি মিয়া।

তিনজনই ভৈরব-ময়মনসিংহগামী শ্যামল ছায়া পরিবহনের বাসের চালক। এদেরকে আটক করার সময় ৩শ গ্রাম গাঁজাসহ নগদ ৬ হাজার ৬শ টাকা পাওয়া যায় বলে জানায় র‍্যাব সদস্যরা। ঘটনার খবর পেয়ে ভৈরব-ময়মনসিংহ রোডে শ্যামল ছায়া পরিবহনের সকল বাস চালক প্রতিবাদে এ রোডে বাস চলাচল বন্ধ করে দেয়। এতে এ রোডে যাতায়াতকারী যাত্রীরা দুদিন ধরে চরম দুর্ভোগে পড়েন।

গতকাল বৃহস্পতিবার র‍্যাব বাদী হয়ে তিনজন চালকের বিরুদ্ধে ভৈরব থানায় একটি মামলা করলে পুলিশ তাদেরকে বিশোরগঞ্জ আদালতে চালান দেয়। পুলিশ জানায়, আটকদের বিরুদ্ধে মাদক সেবনের মামলা হয়েছে।

ভৈরব র‍্যাব-১৪ ক্যাম্পের কোম্পানি কমান্ডার রাফিউদ্দিন মোহাম্মদ যুবায়ের জানান, সমাজ থেকে মাদক দূর করতে সরকারের নির্দেশে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তারা যতই প্রতিবাদ করে বাস চলাচল বন্ধ রাখুক ছাড়ার সুযোগ নেই।

ভৈরব বাস মালিক সমিতির সভাপতি সগীর আহমেদ জানান, আটকদের বিরুদ্ধে মাদক ব্যবসার মামলা হয়নি। মাদক সেবনের অপরাধে মামলা হয়েছে। এ কথাগুলো চালকদেরকে আমরা বুঝানোর পর তারা শুক্রবার থেকে বাস চালানো শুরু করেছে।

আপনার মতামত লিখুন :