ময়মনসিংহে আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিব‌সের আলোচনা সভা অনুষ্ঠিত

শুভ বসাক জয়
প্রকাশিত : রবিবার ১ সেপ্টেম্বর, ২০১৯ /

জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর শেষ দিনে শ‌নিবার ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়ে‌ছে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মো: জহিরুল হক খোকা। উপস্থাপনায ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোযাজ্জেম হোসেন বাবুল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটু ।

সভাপতি তার বক্তব্যে শ্রদ্ধার সাথে স্মরণ করেন বাঙ্গালির জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টে যারা নিহত হয়েছিলেন তাদের সবার প্রতি। সেই সাথে তিনি শ্রদ্ধার সাথে স্মরণ করেন ২১ শে আগস্ট ২০০৪ সালে যারা নিহত হয়েছিল তাদের প্রতি। সেই সাথে তিনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য জনগণের কাছে দোয়া চান। তিনি আরো বলেন, ঘাতক চক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। বিশেষ অতিথির বক্তব্যে তিনিও প্রথমে শ্রদ্ধার সাথে স্মরণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। তিনি আরো বলেন শোক দিবসে জাতির পিতাকে হারানোর শোককে শক্তিতে রূপান্তর করে তার স্বপ্নের সোনার বাংলা গড়তে আত্মনিযোগ করতে সবাইকে একসাথে কাজ করতে হবে।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নান্দাইলের মাননীয় সংসদ সদস্য তুহিন ও ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের নেতা নওশেল আহমেদ অনি যুবলীগের অন্যান্য নেতা, সেচ্ছাসেবকলীগ,সহ জেলা আওয়ামীলীগের অন্যান্য নেত্রীবৃন্দ।

আপনার মতামত লিখুন :