ময়মনসিংহে ছাত্রলীগ নেতা অনির ২৬তম জন্মবার্ষিকী পা‌লিত

শুভ বসাক জয়
প্রকাশিত : মঙ্গলবার ১০ সেপ্টেম্বর, ২০১৯ /

আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে সোমবার ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনির ২৬ তম জন্মদিন পালন করলো মহানগর ছাত্রলীগ।

নগরের নতুন বাজার, পিয়ন পাড়ায় জন্মদিনের অনুষ্ঠান পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র মো: ইকরামুল হক টিটু ।আরো উপস্থিত ছিলেন যুবলীগের অন্যতম নেতা নওশেল আহমেদ অভি, এবং আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের আহ্বায়ক শেখ সজল, ও মো: মোস্তফা কামাল। এছাড়াও ময়মনসিংহ মহানগর বঙ্গবন্ধু ছাত্র পরিষদ ও ময়মনসিংহ জেলা নবীনলীগের নেতাসহ আরো ছাত্রলীগের অন্যান্য নেতা।উক্ত অনুষ্ঠানটির আয়োজন করেন ছাত্রলীগ নেতা শাহীন আলম, মো: শাহারীযার মিশু,ও উবাযদুল।

আরো জানা যায় যে ছাত্রলীগ নেতা অনির জন্মদিন উপলক্ষে উনার সুস্থতা ও দীর্ঘযু কামনার লক্ষ্যে বিকেল ৫.৩০ মিনিটে মহানগর ছাত্রলীগের কার্যালয়ে দোয়া ও মিল্লাত মাহফিলের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানটির আয়োজন করেন :ছাত্রলীগ নেতা শাওন নাবিক, শরীফূল, ও রাজু।

এছাড়াও মহানগর ছাত্রলীগের উদ্যোগে সারাদিন বিভিন্ন জায়গায় জন্মদিনের অনুষ্ঠান করে নওশেল আহমেদ অনিকে ফুলের তোরা, কেক কাঁটা ও বিভিন্ন ক্রেস প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন :