মানবতার সেবায় সৃজন, ময়মন‌সিং‌হে পথ শিশু‌দের মা‌ঝে ঈদ সামগ্রী বিতরন

সাজ্জাতুল ইসলাম সাজ্জাত
প্রকাশিত : বুধবার ২২ মে, ২০১৯ /

মানবতার সেবায় সৃজন পরিবারে পক্ষ থেকে ময়মন‌সিংহে রেলও‌য়ে স্টেশ‌ন প্লাটফর‌মে পথ শিশু‌দের মা‌ঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

মঙ্গলবার বেলা ১১ টায় ময়মনসিংহ রেল স্টেশনে ১ নং প্লাটফর্মে সৃজন কেন্দ্রীয় কমিটির সভাপতি নুরসাত জাহান মীম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন যুগ্ম-সচিব ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) নিরঞ্জন দেবনাথ।

অনুষ্টানের শুরুতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেয় সৃজন পরিবার,তারপর প্রধান অতিথি অসহায় হাতে ঈদ উপহার তুলে দিয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে সমাজকে পরির্তন করা জন্য সৃজন পরিবারে মত সকলকে এভাবে অসহায় ছিন্নমূলদের পাশে ধারানো উচিত। আমি সৃজন পরিবারে এর সকল স্বেচ্ছাসেবীদের ধন্যবাদ জানাই যে এত কষ্ট করে সবার জন্য ঈদ উপহার দেওয়ার মত এ রকম সুন্দর অনুষ্টান একটি অনুষ্টান উপহার দেওয়া জন্য । সৃজন ময়মনসিংহ শাখার উদ্যোগে ১০০ জন অসহায় বাচ্চাদের হাতে ঈদ উপহার তুলে দেয়।

সংগঠনটির সাধারন সম্পাদক নজরুল ইসলাম জুয়েল জানায় আমরা প্রতি বছরে মত এ বছরও নিজে ঈদে জামা কিনার টাকা থেকে কিছু ও আমাদের পরিচিত মানুষশুলো থেকে যে যা পারে তার স্থান থেকে তাদের সহযোগিতা নিয়ে এবার ঈদ উপহার দিচ্ছি। আমরা এবার ময়মনসিংহ ১০০ জন ও কিশোরগঞ্জে ২০০ জন মাঝে ঈদ উপহার তুলে দিব। এটা পাশাপাশি অসহায় রক্তদান, অসহায় পাশেআর্থিক ভাবে কিছু সহযোগিতা করে আসছে এবং বিভিন্ন সময় মানুষেকে সচেতনামূলক কাজ করে থাকে এ অরাজনৈতিক এ সংগঠনটি।

এ সময় অনুষ্ঠানে উপস্তিত ছিলেন সৃজন,র উপদেষ্টা মন্ডলী সদস্য মারুফা, ময়মনসিংহে ফ্যাম বেন্ড এর সুমন,রঙ্গভূমি থিয়েটারের সভাপতি হাসান, ফ্রেন্ডস্ ফর হিউম্যানিটি এর অন্যতম সদস্য শাহিদুল রহমান সোহেল, ইঞ্জিঃ সেলিম, স্বেচ্ছাসেবী মোজ্জামেল হক অনিক,নিপু, শাহ- আলম,নাঈম,রোকসান পারভিন, রোবায়েত, শুভ বসাক জয়, আসিব, রুবেল, সান‌জিদা খানম কলি, জনিসহ প্রমুখ।

আপনার মতামত লিখুন :