মুক্তাগাছায় ৮ বছরের শিশুকে ধর্ষণ

উপজেলা প্রতিনিধি
প্রকাশিত : মঙ্গলবার ১৩ অক্টোবর, ২০২০ /
ময়মনসিংহ জেলা-যুগান্তর

ময়মনসিংহের মুক্তাগাছায় ৮ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে তারিফ হোসেন (২০) নামে এক বখাটের বিরুদ্ধে। এ ঘটনায় তারিফ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত তারিফ হোসেন উপজেলার ঘোগা ইউনিয়নের চারিপাড়া গ্রামের ইয়াকুব মিয়ার ছেলে। সোমবার (১২ অক্টোবর) দুপুরে গ্রেপ্তারকৃত তারিফ হোসেনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে রবিবার (১১ অক্টোবর) সন্ধায় তারিফ হোসেনকে আসামী করে মামলা দায়ের করলে ওই দিন রাতেই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

স্থানীয় সুত্র জানায়, উপজেলার ঘোগা ইউনিয়নে চারিপাড়া গ্রামে মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরে ৮ বছরের শিশু পুকুরে গোসল করতে গেলে তারিফ ফুসলিয়ে মৎস খামারের পাশে নির্জন জায়গায় নিয়ে ধর্ষণ করে। এরপর বৃহস্পতিবার (৮ অক্টোবর) আবারও ওই শিশুটিকে বাড়ির পাশের জঙ্গলে ডেকে নিয়ে ধর্ষণ করে তারিফ। পরে ওইদিন শিশুটি বাড়ি ফিরে কান্নাকাটি করতে থাকলে তার মায়ের জিজ্ঞাসাবাদে শিশু তার মা’কে তারিফের নাম বলে।

বিষয়টি জানাজানি হয়ে গেলে রবিবার (১১ অক্টোবর) গ্রাম্য শালিসে মিমাংসার চেষ্টা চালায়। কিন্তু, মিমাংসায় ব্যর্থ হয়ে স্থানীয়রা পুলিশকে বিষয়টি অবহিত করে।

এ বিষয়ে মুক্তাগাছা থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ৮ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর ওই দিন রাতেই তারিফকে গ্রেপ্তার করে পুলিশ। ওই শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :