মেসির মাঠে নামার খবরেই টিকিট সংগ্রহে সমর্থকদের হুমড়ি

স্পোর্টস ডেক্স
প্রকাশিত : বৃহস্পতিবার ২৬ আগস্ট, ২০২১ /

প্যারিস সেন্ট জার্মেতে (পিএসজি) যোগ দেওয়ার পর থেকে এখনো মাঠে নামেননি লিওনেল মেসি। আর্জেন্টাইন এই মহা তারকাকে পিএসজির জার্সিতে মাঠ মাতাতে দেখতে মুখিয়ে আছে কোটি কোটি ভক্ত সমর্থকরা। তিন সপ্তাহের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মাঠে নামতে যাচ্ছেন মেসি। পিএসজির জার্সি গায়ে আগামী ৩০ আগস্ট মাঠে নামবেন ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা ফরোয়ার্ড। আর সেই ম্যাচের খেলার টিকিট  সংগ্রহ করতে হুমড়ি খেয়ে পড়ছেন সমর্থকরা।

লিগ ওয়ানের দল রেঁসের মাঠেই মেসিকে অভিষেক করাবে পিএসজি। এরপর আন্তর্জাতিক বিরতিতে দেশের হয়ে বিশ্বকাপ বাছাই খেলতে চলে যাবেন তিনি। তবে অভিষেক ম্যাচের শুরুতে মেসিকে একাদশে রাখার সম্ভাবনা কম। তবে ম্যাচের যেকোনো সময় মেসিকে অভিষেক করাবে পিএসজি এমনটাই নিশ্চিত। আর এমন ঘোষণার পরপরই ম্যাচের জন্য নির্ধারিত ২১ হাজার টিকিট শেষ চার দিন আগেই।

রেঁসের সঙ্গে পিএসজির ওই ম্যাচের টিকিটের দাম ৩৫ থেকে ১০০ ইউরোর ভেতরে রাখা হয়েছে। তবে ব্ল্যাকমার্কেটে টিকিট বিক্রি হচ্ছে ৪০০ ইউরো কিংবা তারও বেশি। ধারণা করা হচ্ছে, ম্যাচের আগ মুহূর্তে এই টিকিট এক হাজার ইউরোতেও বিক্রি হতে পারে।

শুধু সমর্থক নয়, সংবাদমাধ্যমগুলোও হুমড়ি খেয়ে পড়ছে মেসির অভিষেক ম্যাচ কভার করতে। এই ম্যাচের অ্যাক্রিডিশনের আবেদন জমা পড়েছে ১২০টি। এর আগে ২০১৩ সালে সর্বোচ্চ ১১৩টি অ্যাক্রিডিশন কার্ডের আবেদন জমা পড়েছিল রেঁসের মাঠের কোনো ম্যাচে।

আপনার মতামত লিখুন :