মেহেদির রং না শুকাতেই গুরুতর আহত নববধূ, হাসপাতালে নিল পুলিশ

উপজেলা প্রতিনিধি
প্রকাশিত : বৃহস্পতিবার ২৬ আগস্ট, ২০২১ /

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ের মেহেদির রং না শুকাতেই যৌতুকের দাবিতে নববধূকে পিটিয়ে গুরুতর আহত করেছে শ্বশুর বাড়ির লোকজন। এ ঘটনায় ওই নির্যাতিতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দুপুরে এ ঘটনাটি ঘটে উপজেলা আঠারবাড়ী ইউপির তেলুয়ারী গ্রামে। আঠারবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রফিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিয়ের মাত্র আট দিনের মাথায় এ ঘটনা ঘটেছে। যৌতুকের দাবিতে গুরুতর আহত গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা নববধূ জানান, উপজেলা আঠারবাড়ী ইউনিয়নের তেলুয়ারী গ্রামের আলী আকবরের পুত্র শফিকুল ইসলামের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে ১৭ আগস্ট ৩ লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়। বিয়ের ৪ দিন পর গৃহবধূ স্বামীর বাড়ি থেকে সরিষা ইউনিয়নের এনায়েতনগরে তার বাবার বাড়ি বেড়াতে আসেন।

তিনি জানান, বুধবার দুপুরে বোনকে সঙ্গে নিয়ে বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়ি গেলে স্বামীর বড়বোন তহুরা, কুলসুম ও চাচাতো ভাই শহিদ মিয়া ঘরে উঠতে বাধা দেন। তারা জানান ৫ লাখ টাকা নিয়ে এসে বাড়িতে উঠতে হবে।

এ বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে গৃহবধূকে পিটিয়ে গুরুতর আহত করে বাড়ির সামনে ফেলে রাখে তারা। পরে ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ তাকে উদ্ধার করে। বর্তমানে সে ঈশ্বরগঞ্জ হাসপাতালে ভর্তি রয়েছে।

আপনার মতামত লিখুন :