ময়মনসিংহের কোতুয়ালী মডেল থানায় ওসি ফিরোজ তালুকদারের বিদায় সংবর্ধনা

আরিফ রববানী
প্রকাশিত : রবিবার ৮ আগস্ট, ২০২১ /

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার থানা থেকে বিদায় হয়ে নতুন কর্মস্থলে যোগদান উপলক্ষ্যে কোতুয়ালী মডেল থানার উদ্যোগে এক বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

কোতুয়ালী মডেল থানা প্রাংঙ্গনে শনিবার রাত ৮টায় এ সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে সংবর্ধিত অতিথিকে ক্রেষ্ট এবং ফুল দিয়ে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

এসময় বক্তারা ওসি ফিরোজ তালুকদারের থানায় যোগদানের পর থেকে এলাকার আইনশৃঙ্খলা উন্নয়নে এবং শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে উনার অবদানের কথা তুলে ধরে উনাকে ধন্যবাদ জানান, এবং আগামীতেও উনার কর্মস্থলে একইভাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে পুলিশ এবং সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

ওসি বলেন, ময়মনসিংহ কোতুয়ালী মডেল থানা এলাকার মানুষের সাথে কাজ করতে গিয়ে তাদের সাথে আত্মার সাথে সর্ম্পক হয়ে গেছে। কাজ করতে গিয়ে এলাকার লোকজন অনেক সহযোগিতা করেছেন, এ জন্য বিদায়বেলায় ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না। আপনারা আমার জন্যে দোয়া করবেন, যেন নতুন স্থানে গিয়ে সততার সাথে এলাকার জনগণকে আইনী সহযোগিতা করার মাধ্যমে মুজিব বর্ষের অঙীকার-পুলিশ হবে জনতার সরকারের এই প্রতিপাদ্য বাস্তবায়ন করতে পারি।
বিদায় সংবর্ধনায় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আলাউদ্দিন, থানার ওসি তদন্ত ফারুক হোসেন,ইন্সপেক্টর অপারেশন ওয়াজেদ আলী,কোতুয়ালী মডেল থানার আওতাধীন ফাঁড়ি ইনচার্জগণসহ থানার সকল ষ্টাফ, ময়মনসিংহের কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ওসি ফিরোজ তালুকদার কোতুয়ালী মডেল থানায় দীর্ঘদিন সততার সাথে দায়িত্ব পালন শেষে তার নতুন কর্মস্থল স্পেশাল ব্রাঞ্চ, ঢাকায় যোগদান করবেন বলে থানা সুত্রে জানা গেছে।

আপনার মতামত লিখুন :