ময়মনসিংহে একদিনে র‌্যাবের ১০ সদস্যসহ ১১৮ জন করোনায় আক্রান্ত

জেলা প্রতিনিধি
প্রকাশিত : মঙ্গলবার ১৬ জুন, ২০২০ /

ময়মনসিংহে একদিনে র‌্যাবের ১০ সদস্যসহ ১১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০৫৯ জন।

মঙ্গলবার (১৬ জুন) সকালে ময়মনসিংহের সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার (১৫ জুন) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৭৫২ জনের নমুনা পরীক্ষা করে ১৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ময়মনসিংহ জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১১৮ জন। এছাড়াও জেলার ১০ জন পুরাতন করোনা আক্রান্ত রোগীর পজিটিভ রিপোর্ট এসেছে। বাকি ৩৪ জন নেত্রকোনা, শেরপুর ও জামালপুর জেলার বাসিন্দা।

তিনি আরও বলেন, র‌্যাব-১৪ এর ১০ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়াও সিটি কর্পোরেশন ও সদর উপজেলায় ৫২ জন, ঈশ্বরগঞ্জে ১৭ জন, মুক্তাগাছায় ১৪ জন, হালুয়াঘাটে ৯ জন, ভালুকায় ৯ জন, নান্দাইলে আটজন, গৌরীপুরে চারজন, গফরগাঁওয়ে দুইজন, ফুলবাড়িয়ায় তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন।

এ বিষয়ে র‌্যাব-১৪ এর সিনিয়র এএসপি জোনাঈদ আফ্রাদ বলেন, নতুন ১০ জনসহ র‌্যাব-১৪ এর মোট ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে তিনজন উচ্চপদস্থ কর্মকর্তা রয়েছেন। র‌্যাবের করোনা আক্রান্ত সদস্যদের আইসোলেশনে রাখার জন্য আলাদা কোয়ার্টারের ব্যবস্থা করা হয়েছে। আক্রান্তদের কোয়ার্টারে আইসোলেশনে রাখা হয়েছে।

আপনার মতামত লিখুন :