ময়মনসিংহে ককটেল বিস্ফোরণে আহত ১০    

জেলা প্রতিনিধি
প্রকাশিত : বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯ /

ময়মনসিংহ সদর উপজেলার সুতিয়াখালী এলাকায় দু’পক্ষের সংঘর্ষকালে ককটেল বিস্ফোরণে ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরের দিকে এ ঘটনা ঘটে। সন্ধ্যার দিকে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানান তিনি।

কক্টেল বিস্ফোরণে আহতরা হলেন- আনোয়ারা খাতুন (৬০), মনোয়ারা বেগম (৪৫), সুরমা আক্তার (৩২), সোহাগ (২৪), আনিস (২১)। বাকিদের নামপরিচয় এ জানা যায়নি।

এলাকাবাসী ও ভুক্তভোগীরা জানান, বুধবার (১১ ডিসেম্বর) রাতে সুতিয়াখালী তিন রাস্তার মোড়ে স্থানীয় চা দোকানদার নজরুল ইসলামের সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই এলাকার নাজিম উদ্দিনের বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।

এরই জেরে বৃহস্পতিবার দুপুরে নাজিম উদ্দিনের ভাই সিরাজুল ইসলাম ওরফে ফজু মিয়ার নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসীরা প্রকাশ্যে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্কের পরিস্থিত তৈরি করে। পরে তারা তিন রাস্তার মোড় এলাকার বেশকিছু দোকানপাট ও বসতবাড়িতে হামলা চালায় ও লুটপাট করে বলে অভিযোগ তাদের।

কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, চা স্টলের তুচ্ছ ঘটনার জের ধরে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকটি দোকানঘর ও বসতবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে ভর্তি। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :