ময়মনসিংহে ডিবি’র অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৩

সাব‌রিনা জান্নাত সূচনা
প্রকাশিত : শনিবার ২১ সেপ্টেম্বর, ২০১৯ /

শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত ময়মনসিংহের বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ৪টি দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত এবং ১২২ পিস ইয়াবা ট্যাবলেট, ১২ গ্রাম হেরোইনসহ ১৩ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

শনিবার দুপুরে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের পাঠানো প্রেস বিঞ্জপ্তি সুত্রে জানা যায়, কোতোয়ালী থানাধীন পাটগুদাম ব্রীজ এলাকা থেকে ০৪টি দেশীয় অস্ত্রসহ শামছুদ্দিন দুলাল (৫২), শামছুল হুদা(৪২),মোঃ মজিবর রহমান(৪৩), ওমর ফারুক(৩৭)সহ চার ডাকাতকে গ্রেফতার করা হয়। একই থানা এলাকা থেকে ৩০পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী শরিফ খান সাগর(৩০), ১২ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ সেলিম (৩২). মোঃ মিন্টু (৩২),মোঃ জহিরুল ইসলাম (২৫), মোঃ রহমত উল্লাহ (২৩),২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আলমগীর হোসেন (২২),১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কামরুল হোসেন (২০),জেলার ভালুকা থানাধীন ভরাডোবা থেকে ৬২ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ বিল্লাল হোসেন (২৬), আজাহারুল ইসলাম (২২) কে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

পৃথক পৃথক ভাবে পরিচালিত এসব গ্রেফতার অভিযানের নেতৃত্বে ছিলেন জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই আব্দুল জলিল, এস আই আক্রাম হোসেন, এস আই শরীফ হায়দায় আলী, এস আই আজিজুল হক, এস আই শামীম আল মামুন।

গ্রেফতারকৃত আসামীদের শনিবার দুপুরে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে প্রেরণকরা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ।

আপনার মতামত লিখুন :