ময়মনসিংহে নটরডেম কলেজের শিক্ষার্থী নিখোঁজ

জেলা প্রতিনিধি
প্রকাশিত : শুক্রবার ২৮ জুন, ২০১৯ /

ময়মনসিংহ নগরীর বাউন্ডারী রোড এলাকায় সাফায়েতাল হোসাইন (১৮) নামে এক কলেজশিক্ষার্থী গত তিন দিন ধরে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন। সে ময়মনসিংহের নটরডেম কলেজের উচ্চ মাধ্যমিক শাখার বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানিয়েছে পরিবার।

এ ব্যাপারে গত মঙ্গলবার (২৫ জুন) রাতে কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

জিডিতে উল্লেখ করা হয়েছে, সাফায়েতাল গত মঙ্গলবার (২৫ জুন) দুপুরে কলেজ ক্যাম্পাস থেকে বের হন। কিন্তু রাত পর্যন্ত বাসায় না ফেরায় পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়।

সাফায়েতালের বাড়ি ত্রিশাল উপজেলার ধলা গ্রামে। তার বাবার নাম আফজাল খান রিপন। তার আরেক ভাই তাহরাতাল হোসাইন। সে কুমিল্লা ক্যাডেট কলেজের নবম শ্রেণির ছাত্র। ছেলেদের পড়াশুনার জন্যই আফজাল খান রিপন ময়মনসিংহ নগরীর বাউন্ডারি রোড এলাকায় ভাড়া বাসায় থাকেন। তিনি একজন ঠিকাদার বলে জানা গেছে।

এ ব্যাপারে জেলা পুলিশ সুপার (এসপি) মো. শাহ আবিদ হোসেন গণমাধ্যমকে বলেন, ‘সাফায়েতালের নিখোঁজের ঘটনায় জিডি করা হয়েছে। পুলিশ বিষয়টি দেখছে।’

সাফায়েতালের বাবা আফজাল খান রিপন জানান, তার ছেলে প্রতিদিনের মতো গত মঙ্গলবার সকাল ৮টার দিকে কলেজে যায়। তিনি সেদিন ব্যক্তিগত কাজে ঢাকায় ছিলেন। দুপুর ১২টা ৫০ মিনিটে সাফায়েতাল কলেজ থেকে বের হন। কিন্তু সন্ধ্যা পর্যন্ত বাসায় না ফেরায় তাকে ফোনে জানানো হয়। তিনি সঙ্গে সঙ্গে ঢাকা থেকে ময়মনসিংহ ফিরে আসেন। পরে রাত সাড়ে ১০টায় থানায় একটি সাধারন ডায়েরি করেন।

আফজাল খান রিপন আরও বলেন, এর আগে রাত ১০টায় এসপি মো. শাহ আবিদ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ তার বাসায় তল্লাশি করেন। পরে সাফায়েতালের ব্যক্তিগত কম্পিউটার, মোবাইল, নোটবুক ও মোবাইল ডিভাইস পুলিশ নিজেদের হেফাজতে নেন।

সাফায়েতের বাবা আরও জানান, তার ছেলে গণিত উৎসব, বিজ্ঞান মেলায় একাধিকবার পুরস্কার পেয়েছে। সে কম্পিউটারে ভাল প্রোগ্রামিং করতে পারে এবং এ বিষয়েও সে পুরস্কার পেয়েছে।

সাফায়েতালের মা রুখসানা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমার ছেলে কখনোই নিখোঁজ হতে পারে না। আমার ছেলে আমাকে ছেড়ে চলে যেতে পারে না। আমি আমার ছেলেকে নিজের কোলে ফেরত চাই। পরিবার সাফায়েতালকে ফিরে পেতে পুলিশ প্রশাসন ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছে।’

আপনার মতামত লিখুন :