ময়মনসিংহ জংশনের সকল ট্রেনের সময়সূচী

গৌরীপুর নিউজ ডেস্ক
প্রকাশিত : মঙ্গলবার ১৪ মে, ২০১৯ /

বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় ট্রেনপথ একটি জনপ্রিয় মাধ্যম। অধিকাংশ মানুষের কাছেই ট্রেন জনপ্রিয় একটি নাম। ট্রেন যোগাযোগের ক্ষেত্রে ময়মনসিংহ রেলওয়ে জংশন বেশ পুরনো একটি স্থান। এই অঞ্চলের মানুষের যাতায়াতের প্রধান মাধ্যমই ট্রেন। ময়মনসিংহ জংশন থেকে দেশের বিভিন্ন স্থানে চলাচলকারী ট্রেনের নাম ও সময়সূচী তুলে ধরা হল।

ময়মনসিংহ থেকে ঢাকা:

যমুনা এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে ভোর ৪ টা ৩৫ মিনিটে। ঢাকায় পৌঁছাবে সকাল ৭ টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

ভাওয়াল এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে ভোর ৫টা ৩০ মিনিটে। ঢাকায় পৌঁছাবে বেলা ১১টা ৪৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

জামালপুর কমিউটার: ময়মনসিংহ থেকে ছাড়বে সকাল ৭টা ৩৩ মিনিটে। ঢাকায় পৌঁছাবে বেলা ১১টা ১৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

ব্রহ্মপুত্র এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে সকাল ৯টা ১০ মিনিটে। ঢাকায় পৌঁছাবে দুপুর ১২টা ৩০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

হাওর এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে সকাল ১১ টায়। ঢাকায় পৌঁছাবে দুপুর ২ টা ১৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ বুধবার।

ঈশাখাঁ এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে দুপুর ১২টায়। ঢাকায় পৌঁছাবে রাত ১১টায়। সাপ্তাহিক বন্ধ নেই।

বলাকা কমিউটার: ময়মনসিংহ থেকে ছাড়বে দুপুর ১ টা ৪৫ মিনিটে। ঢাকায় পৌঁছাবে বিকাল ৫টা ২৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

দেওয়ানগঞ্জ কমিউটার: ময়মনসিংহ থেকে ছাড়বে বিকাল ৩টা ৩৩ মিনিটে। ঢাকায় পৌঁছাবে সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

তিস্তা এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে বিকাল ৫টা ১০ মিনিটে। ঢাকায় পৌঁছাবে রাত ৮টা ১০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ সোমবার।

মহুয়া এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে বিকাল ৫টা ২২ মিনিটে। ঢাকায় পৌঁছাবে রাত ৯টা ২৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

অগ্নিবীণা এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে বিকাল ৭টা ১৫ মিনিটে। ঢাকায় পৌঁছাবে রাত ১০টা ৩৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

মোহনগঞ্জ এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে রাত ৩ টা ২ মিনিটে। ঢাকায় পৌঁছাবে সকাল ৬টা ২০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ সোমবার।

ঢাকা থেকে ময়মনসিংহ:

বলাকা কমিউটার: ঢাকা থেকে ছাড়বে ভোর ৪টা ৪৫ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় সকাল ৮টা ৩০ মিনিট। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

দেওয়ানগঞ্জ কমিউটার: ঢাকা থেকে ছাড়বে ভোর ৫টা ৪০ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় সকাল ৮ টা ৫২ মিনিট। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

তিস্তা এক্সপ্রেস: ঢাকা থেকে ছাড়বে সকাল ৭টা ৩০ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় সকাল ১০ টা ১৩ মিনিট। দেওয়ানগঞ্জ পৌঁছাবে দুপুর ১২টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন সোমবার।

মহুয়া কমিউটার: ঢাকা থেকে ছাড়বে সকাল ৮টা ১৫ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় দুপুর ১২টা ২২ মিনিট। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

অগ্নিবীণা এক্সপ্রেস: ঢাকা থেকে ছাড়বে সকাল ৯ টা ৪৫ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় দুপুর ১২ টা ৩৩ মিনিট। তারাকান্দি পৌঁছাবে দুপুর ৩ টায়। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

ঈশাখাঁ এক্সপ্রেস: ঢাকা থেকে ছাড়বে বেলা ১১টা ৩০ মিনিটে। ময়মনসিংহ পৌঁছাবে রাত ৯টা ২৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

মোহনগঞ্জ এক্সপ্রেস: ঢাকা থেকে ছাড়বে দুপুর ২ টা ২০ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় বিকাল ৫টা ১৫ মিনিট। মোহনগঞ্জ পৌঁছাবে রাত ৮ টা ১০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন সোমবার।

জামালপুর কমিউটার: ঢাকা থেকে ছাড়বে বেলা ৩টা ৪০ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় রাত ৭টা ৫ মিনিট। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

যমুনা এক্সপ্রেস: ঢাকা থেকে ছাড়বে বিকেল ৪ টা ৪০ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় রাত ৮টা ১০ মিনিট। তারাকান্দি পৌঁছাবে রাত ১০ টা ৩০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

ব্রহ্মপুত্র এক্সপ্রেস: ঢাকা থেকে ছাড়বে সন্ধ্যা ৬ টায়। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় রাত ৯টা ৫ মিনিট। দেওয়ানগঞ্জ পৌঁছাবে রাত ১১টা ৫০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

ভাওয়াল এক্সপ্রেস: ঢাকা থেকে ছাড়বে রাত ৯টা ২০ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় রাত ১টা ১০ মিনিট। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

হাওর এক্সপ্রেস: ঢাকা থেকে ছাড়বে রাত ১১টা ৫০ মিনিটে। ময়মনসিংহে পৌঁছানোর সম্ভাব্য সময় রাত ৩টা ১০ মিনিট। মোহনগঞ্জ পৌঁছাবে ভোর ৫টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন বুধবার।

ময়মনসিংহ থেকে জামালপুর:

দেওয়ানগঞ্জ কমিউটার: ময়মনসিংহ থেকে ছাড়বে সকাল ৯টা ২ মিনিটে। দেওয়ানগঞ্জ পৌঁছাবে বেলা ১১ টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

তিস্তা এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে সকাল ১০টা ২৩ মিনিটে। দেওয়ানগঞ্জ পৌঁছাবে দুপুর ১২টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন সোমবার।

অগ্নিবীণা এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে দুপুর ১২টা ৪৩ মিনিটে। তারাকান্দি পৌঁছাবে দুপুর ৩ টায়। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

জামালপুর কমিউটার: ময়মনসিংহ থেকে ছাড়বে সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে। দেওয়ানগঞ্জ পৌঁছাবে রাত ১০টা ১৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

যমুনা এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে বিকেল ৮টা ২০ মিনিটে। তারাকান্দি পৌঁছাবে রাত ১০টা ৩০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

ব্রহ্মপুত্র এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে রাত ৯টা ১৫ মিনিটে। দেওয়ানগঞ্জ পৌঁছাবে রাত ১১টা ৫০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

ভাওয়াল এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে রাত ১টা ২০ মিনিটে। দেওয়ানগঞ্জ পৌঁছাবে ভোর ৫টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

ময়মনসিংহ থেকে নেত্রকোনা:

বলাকা কমিউটার: ময়মনসিংহ থেকে ছাড়বে ভোর ৮টা ৪০ মিনিটে। ঝাড়িয়া ঝাঙ্গাইল পৌঁছাবে সকাল ১০টায়। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

মহুয়া কমিউটার: ময়মনসিংহ থেকে ছাড়বে দুপুর ১২টা ৩২ মিনিটে। মোহনগঞ্জ পৌঁছাবে দুপুর ২টা ৪০ মিনিট। সাপ্তাহিক বন্ধের দিন নেই।

মোহনগঞ্জ এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে দুপুর ২ টা ২০ মিনিটে। মোহনগঞ্জ পৌঁছাবে রাত ৮ টা ১০ মিনিটে। সাপ্তাহিক বন্ধের দিন সোমবার।

হাওর এক্সপ্রেস: ময়মনসিংহ থেকে ছাড়বে রাত ১১টা ৫০ মিনিটে। মোহনগঞ্জ পৌঁছাবে ভোর ৫টা ৪০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ বুধবার।

লোকাল- ময়মনসিংহ থেকে ছাড়বে সকাল ৬টায়।

লোকাল- ময়মনসিংহ থেকে ছাড়বে দুপুর ২ টা ৩০ মিনিটে।

ময়মনসিংহ থেকে চট্টগ্রাম:

বিজয় এক্সপ্রেস– ময়মনসিংহ থেকে ছাড়বে রাত ৮টা। চট্টগ্রাম পৌঁছাবে ভোর ৪ টা ৫০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ বৃহস্পতিবার।

ময়মনসিংহ এক্সপ্রেস– ময়মনসিংহ থেকে ছাড়বে সকাল ৬টা ৪৫ মিনিটে। চট্টগ্রাম পৌঁছাবে রাত ৯ টা ৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

ময়মনসিংহ থেকে ব্রাহ্মণবাড়িয়া:

ময়মনসিংহ এক্সপ্রেস– ময়মনসিংহ থেকে ছাড়বে ভোর ৪টা ২৭ মিনিটে। ব্রাহ্মণবাড়িয়া পূর্বে পৌঁছাবে রাত ৯ টা ২০ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

ধলেশ্বরী এক্সপ্রেস– ময়মনসিংহ থেকে ছাড়বে বেলা ১১টা ৪৫ মিনিটে। ব্রাহ্মণবাড়িয়া পূর্বে পৌঁছাবে দুপুর ৩টা ৪৫ মিনিটে। সাপ্তাহিক বন্ধ নেই।

ময়মনসিংহ থেকে জয়দেবপুর:

ময়মনসিংহ কমিউটার– ময়মনসিংহ থেকে সকাল ৯টা ২৫ মিনিটে ছেড়ে জয়দেবপুর পৌঁছাবে দুপুর ১২টা ১৫ মিনিটে। বৃহস্পতিবার বন্ধ।

আপনার মতামত লিখুন :