ময়মনসিংহ সিটি কর্পোরেশন কাউন্সিলরের মাদক বিরোধী অভিযান

জেলা প্রতিনিধি
প্রকাশিত : বুধবার ৩ জুলাই, ২০১৯ /

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩১নং ওয়ার্ডের কাউন্সিলর আসাদুজ্জামান জামাল তার ওয়ার্ডকে মাদকমুক্ত করার জন্য নিজেই অভিযান চালাচ্ছেন। এরই প্রেক্ষিতে সোমবার (১ জুলাই) গভীর রাতে ৩১ নং ওয়ার্ডের চর ঈশ্বরদিয়া প্রাইমারি স্কুল এলাকায় অভিযান চালায় কাউন্সিলর আসাদুজ্জামান জামাল। এ সময় অভিযান চালিয়ে লিমন মিয়া (২৩) নামে একজন ৪২ পিস ইয়াবাসহ আটক করেন। আটককৃত লিমন ওই এলাকায় তার দুলাভাই মিলনের বাড়িতে থেকে মাদকের ব্যবসা করতেন বলে জানিয়েছেন কাউন্সিলর আসাদুজ্জামান জামাল। পরে আটককৃত লিমনকে কোতোয়ালী থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

এ বিষয়ে আসাদুজ্জামান জামাল বলেন, আমার ৩১নং ওয়ার্ডকে মাদকমুক্ত করার জন্যই এই অভিযান চালিয়েছি। যতদিন পর্যন্ত ৩১ নং ওয়ার্ড মাদকমুক্ত না হবে, ততদিন এই অভিযান চলবে। এ জন্য তিনি এলাকার সর্বস্তরের জনগণের সহযোগীতা কামনা করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান বলেন, ৪২ পিস ইয়াবাসহ লিমন নামে একজনকে পুলিশে সোপর্দ করেছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আসাদুজ্জান জামালকে ধন্যবাদ জানিয়ে বলেন, তার মত সবাই যদি মাদক নির্মুলে এগিয়ে আসত। তাহলে আমাদের জন্য মাদক নির্মূল করা আরও সহজ হত।

আপনার মতামত লিখুন :