ময়মন‌সিংহ জেলা আওয়ামী লীগ নেতা ফারুক হো‌সেনর উ‌দ্যো‌গে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন ক‌রোনার দু‌র্যোগকা‌লিন সম‌য়ে বিগত দিনের ন্যায় আজ বোববার আবারও অসহায় ও নিম্ন আ‌য়ের মানুষ‌দের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরণ ক‌রে‌ছেন।

ময়মনসিংহ সিটি করপোরেশন এর মেয়র ইকরামুল হক টিটুর অঙ্গীকার অনাহারে থাকবে না কোনো পরিবার উক্ত অঙ্গীকার বাস্তবায়নের লক্ষে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন তিনি।

আজও নগরীর ৫ নং ওয়ার্ডের কবরখানা রোড এলাকায় দরিদ্র খেতে না পারা ছিন্নমূল অসহায় ৫০টি পরিবারের মাঝে বঙ্গবন্ধু সেবাকেন্দ্রের পক্ষ থেকে তার ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রীর উপহার তার সহকর্মীদের মধ্য দিয়ে হস্তান্তর করেন।যার মাঝে ছিলো ৫ কেজি চাল এবং ১ কেজি আলু।

উক্ত কর্মসূচীতে তিনি ভিডিও কলের মাধ্যমে সকলের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন আমাদের দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনে করেন যারা রাজনীতি করেন তাদের মানুষের সেবা করার মধ্য দিয়েই রাজনৈতিকতা পরিপূর্ণ সার্থকতা পায়,
তা না হলে নেতা হওয়ার মাঝে কোন সার্থকতা নেই।
এছাড়াও সকলের মাঝে আরো দিক নির্দেশনা মূলক পরামর্শসহ মেয়র এর সকল উন্নয়ন ও সেবামূলক কার্যক্রম তুলে ধরেন এবং পরিশেষে মেয়র ইকরামুল হক টিটু ও শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে তার বক্তব্য শেষ করেন।

ফারুক হোসেন জানায় সামনেও বিভিন্ন এলাকায় তার এই কর্মসূচী অব্যাহত থাকবে।

এইদিকে করোনার সংকটে মাস শেষে অসহায় পরিবার গুলো খাদ্য সামগ্রী পেয়ে ব্যাপক খুশি
হয়ে মেয়র এবং ফারুক হোসেনের জন্য
প্রাণভরে দোয়া করেন।