ময়মন‌সিংহ মহানগরীর সহাস্রা‌ধিক পরিবারে হাসি ফুটালো মহানগর ছাত্রলীগ নেতা অ‌নি

সাব‌রিনা জান্নাত সূচনা
প্রকাশিত : শনিবার ১৮ এপ্রিল, ২০২০ /

করোনার সংক্রমণ ঠেকাতে গোটা দেশব্যাপী চলছে সরকার ঘোষিত লকডাউন। এতে ঘরবন্দি থেকে একেবারে বেকার হয়ে পড়েছেন খেটেখাওয়া ও নিম্ন আয়ের মানুষ।

‌বিনামূ‌ল্যে সব‌জি বিতরণ


এই অবস্থার শুরু থে‌কেই সরকা‌রি ত্রাণ সহায়তার পাশাপা‌শি প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ও ময়মন‌সিংহ সি‌টি ক‌র্পো‌রেশ‌নের মেয়র ইকরামুল হক টিটুর নি‌র্শেশনায় নগরীর প্রায় সহাস্রা‌ধিক খেটেখাওয়া ও নিম্ন আয়ের মানুষদের পাশে দাঁড়িয়েছেন মহানগর ছাত্রলী‌গের নেতা নও‌শেল আহ‌মেদ অ‌নি।

তার ‌নেতৃ‌ত্বে মহানগর ছাত্রলী‌গের নেতাকমীরা প্র‌তি‌দিন খাবার নি‌য়ে ছু‌টে যা‌চ্ছে দুস্থ ও অনাহা‌রি মানুষ‌দের দুয়া‌রে দুয়া‌রে। তা‌দের দেয়া এই খাদ্য সহায়তায় হাসি ফুটল মহানগরীর সহস্রাধিক পরিবারে।

জানা গে‌ছে, মহানগর ছাত্রলীগ নেতা নও‌শেল আহ‌মেদ অ‌নি নেতৃ‌ত্বে প্র‌তি‌দিন ধারাবা‌হিক ভা‌বে নগরীর বি‌ভিন্ন এলাকায় হতদরিদ্র ও নিম্ন মধ্যবিত্তদের মা‌ঝে খাবা‌রের পাশাপা‌শি বিনামূ‌ল্যে বিষমুক্ত সব‌জিও বিতরণ করা হ‌চ্ছে। আর তার সা‌থে স্বেচ্ছা‌সেবক‌ হি‌সে‌বে সহ‌যোগীতা কর‌ছে ছাত্রলীগের বি‌ভিন্ন পর্যা‌য়ের নেতাকমীরা। করোনা দুর্দিনে এই খাদ্য সহায়তা পেয়ে ছাত্রলীগ নেতা নও‌শেল আহ‌মেদ অ‌নির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দরিদ্র মানুষেরা।

দেশের এমন দুঃসময়ে ‘মহানগর ছাত্রলী‌গের মতো অন্যান্য সামাজিক সংগঠন ও বিত্তশালীদেরকে দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান ছাত্রলীগ নেতা নও‌শেল আহ‌মেদ অ‌নি।

আপনার মতামত লিখুন :