ময়মন‌সিং‌হে হত দ‌রিদ্রদের মা‌ঝে আ‌ওয়ামী লীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, জুন ২৪, ২০২০

মহামারি করোনা পরিস্থিতিতে সংকটময় মুহূে‌র্তে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন অসহায় মানুষের পাশে থে‌কে প্র‌তি‌নিয়ত সহ‌যোগীতা ক‌রে আস‌ছেন।

ফারুক হো‌সেন


তারই ধারাবা‌হিকতায় আজ বুধবার বঙ্গবন্ধু সেবা কেন্দ্রের পক্ষ থেকে ময়মনসিংহ নগরীর ৫নং ওয়া‌র্ডের কলেজ রোড এলাকায় অসহায় ও নিন্মবিত্ত ছিন্নমূল অর্ধশত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হ‌য়ে‌ছে। এসব খাদ্য সামগ্রীর মা‌ঝে ছিল ৫ কেজি চাল এবং ১টি করে বয়লার মুরগী। এসব খাদ্য সামগ্রী পে‌য়ে নিন্মবিত্ত ছিন্নমূল মানুষের মাঝে হাসি ফুটে উ‌ঠে‌ছে।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন জানান, ময়মনসিংহ সিটি করপোরেশন এর মেয়র ইকরামুল হক টিটুর পরামর্শে এবং অনুপ্রেরণায় তিনি তার এরূপ ব্যতিক্রমধর্মী উদ্যোগ হাতে নি‌য়ে‌ছেন। আগামী দিনগু‌লো‌তেও এধারা অব্যাহত থাক‌বে।
ফারুক হোসেন ভি‌ডিও কনফা‌রে‌ন্সে আ‌রো জানান , মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অসহায় ও নিন্মবিত্তের মানুষের আয় রোজগার অনেকটাই আজ বন্ধ হয়ে গেছে, তাই পরিবার পরিজন নিয়ে তাদের অনেক কষ্টে জীবন অতিবাহিত করতে হচ্ছে। তাই তাদের কষ্টকে লাঘবের লক্ষ্যে আমি সি‌টি মেয়র এর অনুপ্রেরণায় এ উদ্যোগটি হাতে নি‌য়ে‌ছি।
এসময় তি‌নি আ‌রো বলেন,আমি বিগত সময়গুলোর মতোই সামনেও অসহায় মানুষের পাশে আছি এবং মেয়র মহোদয়ের জন্য সকলের কাছে দোয়া চান।