ময়মন‌সিং‌হ মে‌ডি‌কে‌লের ৭ চি‌কিৎসক ও ১১ স্বাস্থ্যকর্মীসহ আক্রান্ত ২৪ : আই‌সো‌লনে আ‌রো একজ‌নের মৃত্যু

সাজ্জাতুল ইসলাম সাজ্জাত
প্রকাশিত : শুক্রবার ২৪ এপ্রিল, ২০২০ /

ময়মনসিংহে গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে থাকা এক নারীর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার ম‌মেক পি‌সিআর ল্যা‌বের তথ্য ম‌তে আক্রান্তদের ম‌ধ্যে ম‌মেক এর ৭জন চি‌কিৎসক ও ১১ জন স্বাস্থকমীসহ জেলায় নতুন ক‌রে আক্রান্ত হ‌য়ে‌ছে আ‌রো ২০ জন।
ময়মনসিংহের সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম খবরের সত্যতা নিশ্চিত করে ব‌লেন, আজ শুক্রবার মমেক ল্যাবে COVID-19 পরীক্ষাকৃত ১৮৮ জনের ম‌ধ্যে ২৪ জন পজিটিভ হ‌য়ে‌ছে।
যার মধ্যে, ময়মনসিংহ জেলায় ২০ জন। এর ম‌ধ্যে সদরেই ১৮ জন তা‌দের ম‌ধ্যে মে‌ডি‌কেলের ৭ জন চি‌কিৎসক, ১১ জন স্বাস্থ্যকমী ও হাসপাতালের সার্জারী ইউনিটের ১ জন রোগী । এছাড়া মুক্তাগাছা ১ জন এবং জামালপুরের ৪ জন (সরিষাবাড়ি ২ জন, বকশিগঞ্জ ২ জন)।

সিভিল সার্জন বলেন, এস কে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর রা‌তে, ‘নগরীর শিকারিকান্দা এলাকার বা‌সিন্দা মোমেনা বেগম (৫৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এর আগে ২১ এপ্রিল করোনা আক্রান্ত হলে নগরীর সুর্যকান্ত (এসকে) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
তি‌নি আ‌রো বলেন, করোনা আক্রান্ত মোমেনার শ্বাসকষ্ট ও অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিয়ম অনুসারে তার দাফন কাজ সম্পন্ন হ‌য়ে‌ছে ।

সিভিল সার্জন আরো বলেন, ‘জেলায় এ পযন্ত ৮৬ জনের করোনা শনাক্ত হয়। এঁদের মধ্যে তিনজন মারা গেছেন। একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। চারজনকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।’

আপনার মতামত লিখুন :