যাত্রা দল পরিচালনার অন্তরালে মাদক ব্যবসা করতেন গৌরাঙ্গ

মশিউর রহমান কাউসার
প্রকাশিত : সোমবার ৩০ আগস্ট, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুরে স্থানীয় নিউ নবরঞ্জন যাত্রাদলের পরিচালক মাদক ব্যবসায়ী গৌরাঙ্গ চন্দ্র বিশ^শর্মা (৫৯) কে ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে গৌরীপুর থানার পুলিশ। শনিবার (২৮ আগস্ট) রাতে উপজেলার রামগোপালপুর ইউনিয়নের গাও রামগোপালপুর গ্রামের তিন রাস্তার মোড় এলাকা থেকে তাকে অভিযান চালিয়ে আটক করা হয়।

গ্রেফতারকৃত গৌরাঙ্গ চন্দ্র বিশ^শর্মা এ উপজেলার রামগোপালপুর ইউনিয়নের দামগাও গ্রামের মনিচন্দ্র বিশ^শর্মার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় নিউ নবরঞ্জন অপেরা নামে যাত্রা দলের পরিচালক গৌরাঙ্গ চন্দ্র বিশ^শর্মা। যাত্রা দল পরিচালনার অন্তরালে পুলিশ ও স্থানীয় লোকজনের চোখ ফাঁকি দিয়ে তিনি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। এ ঘটনাটি প্রথমে গোপন থাকলেও গত বছর ভ্রাম্যমান আদালতের অভিযানে সে মাদকদ্রব্যসহ হাতে নাতে ধরা পড়লে বিষয়টি এলাকায় জানাজানি হয়। সেসময় তাকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড দেয়া হয়েছিল। এরপর কারাগার থেকে বেরিয়ে পুনরায় সে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী এ বিষয়ে নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মোঃ মনিরুল ইসলাম ও মোঃ আলমগীর হোসেনসহ সঙ্গীয় পুলিশ অভিযান চালিয়ে উল্লিখিত স্থান থেকে গৌরাঙ্গ চন্দ্রকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ৪০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় গৌরীপুর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন :