রাতে পৌঁছাবে সাংবাদিক মাহফুজ উল্লাহর মরদেহ

গৌরীপুর নিউজ
প্রকাশিত : শনিবার ২৭ এপ্রিল, ২০১৯ /

বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট মাহফুজ উল্লাহর মরদেহ শনিবার (২৭ এপ্রিল) রাতে দেশে পৌঁছাবে। এদিন আনুমানিক সাড়ে ১১ টার দিকে থাই এয়ার ওয়েজের একটি ফ্লাইটে তাঁর মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার। তিনি জানান, রাতে মাহফুজ উল্লাহর মরদেহ দেশে পৌঁছাবে। এরপর মরহুমের মরদেহ স্কয়ার হাসপাতালের মর্গে রাখা হবে।

তিনি আরও জানান, রোববার (২৮ এপ্রিল) বাদ জোহর রাজধানীর গ্রীন রোড ডরমেটরি মসজিদে প্রথম জানাজা এবং বাদ আসর জাতীয় প্রেসক্লাবে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

মৃত ব্যাক্তির শেষ ইচ্ছা অনুযায়ী সরকারের অনুমতি সাপেক্ষে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে মরদেহ দাফন করার কথা রয়েছে বলেও জানান শামসুদ্দিন দিদার।

এর আগে শনিবার বাংলাদেশ সময় সকাল ১০ টায় ব্যাংককের বামরুনগাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭০।

গত ৩ এপ্রিল সাংবাদিক মাহফুজ উল্লাহ ধানমণ্ডির গ্রিন রোডে নিজের বাসায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য মাহফুজ উল্লাহকে এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংককে নিয়ে যাওয়া হয়।

আপনার মতামত লিখুন :