রাতে বের হল মাছ ধরতে সকালে বিলে মিলল যুবকের রক্তাত্ব লাশ

গৌরীপুর নিউজ
প্রকাশিত : বৃহস্পতিবার ৩০ আগস্ট, ২০১৮ /

স্টাফ রিপোর্টার :
রাতে কুচ দিয়ে মাছ ধরতে বাড়ী থেকে বের হয় দেলোয়ার হোসেন দিলু (২৫) নামে স্থানীয় এক যুবক, সকালে বিল থেকে উদ্ধার করা হয় তার ক্ষত-বিক্ষত রক্তাত্ব লাশ। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নে ঢালিয়া বিলে বুধবার (২৯ আগস্ট) রাতে এ ঘটনাটি ঘটে। গৌরীপুর থানার পুলিশ পরদিন সকালে ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
নিহত যুবক ওই ইউনিয়নের মোবারকপুর গ্রামের আব্দুল বারেকের পুত্র। আব্দুল বারেক জানান তার পুত্র দেলোয়ার হোসেন ঘটনারদিন রাত ৮টার সময় মাছ ধরার জন্য কুচ নিয়ে ঢালিয়া বিলে যাওয়ার পর সে আর বাড়ি ফিরেনি। পরদিন ভোরে ওই বিলে স্থানীয় সবুজ মিয়ার বীজ ক্ষেতে তার ক্ষত-বিক্ষত লাশ পাওয়া যায়। তিনি বলেন তার পুত্রকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল সাখের হোসেন সিদ্দিকী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) রিপন চন্দ্র সরকার জানান খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকাল ৮টার সময় ঘটনাস্থল থেকে উল্লেখিত যুবকের রক্তাত্ব লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। ওই যুবকের শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :