রাস্তায় ময়লা-আবর্জনা ফেললেই কঠোর ব্যবস্থা’ ——মসিক মেয়র ইকরামুল হক টিটু

সাজ্জাতুল ইসলাম সাজ্জাত
প্রকাশিত : শুক্রবার ২ আগস্ট, ২০১৯ /

ময়মন‌সিংহ সি‌টি ক‌র্পো‌রেশ‌নের মেয়র ইকরামুল হক টিটু ব‌লে‌ছেন, নগরবা‌সির সহ‌যোগীতায় ডেঙ্গুমুক্ত ময়মনসিংহ নগরী গড়া সম্ভব।’ ডেঙ্গু প্রতিরোধে নাগরিকদের সচেতন হওয়ার আহ্বান জানিয়ে মেয়র টিটু বলেন, সবাই মিলে সুস্থ থাকতে হলে যার যার অবস্থান থেকে এ নিয়ে কাজ করতে হবে। নিজ নিজ বাড়ির আঙ্গিনা নিজেদের সবসময় পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে।

বৃহস্পতিবার (০১ আগস্ট) বিকেলে সিটি করপোরেশন মিলনায়তনে পেশাজীবী, সামাজিক, স্বেচ্ছাসেবী, সাংস্কৃতিক সংগঠন ও এনজিও প্রতিনিধিদের সঙ্গে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম জোরদারকরণ বিষয়ক এক মতবিনিময় সভায় তিনি এ সব কথা ব‌লেন।

মসিক মেয়র মো. ইকরামুল হক টিটু আ‌রো বলেন, ২০ আগস্টের পর থেকে যারা রাস্তায় যত্রতত্র ময়লা-আবর্জনা ফেলবে তাদের বিরুদ্ধে আদালতের মাধ্যমে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। মেয়র বলেন, যারা রাস্তায় যত্রতত্র ময়লা-আবর্জনা ও নির্মাণ সামগ্রী ফেলে প্রতিবন্ধকতার সৃষ্টি করছে তাদের মাইকিংয়ের মাধ্যমে প্রথমে সচেতন করা হবে। এরপরও কাজ না হলে ২০ তারিখের পর থেকে আদালতের মাধ্যমে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
‘আমরা প্রথমেই তাদের সংশোধনের সুযোগ দিবো, যদি না হয় আইন অনুযায়ী সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করবো। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়ার কোনো সুযোগ নেই।’

আপনার মতামত লিখুন :