রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৬:৫৮ পূর্বাহ্ন

শিরোনামঃ
ঈশ্বরগঞ্জে প্রতিপক্ষের বল্লমের আঘাতে বালুশ্রমিক নিহত কলমাকান্দায় ওষুধ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার পেঁয়াজের পর এবার রসুনের দাম ছুঁয়েছে আকাশ বাজারে আসছে ২০০ টাকার নোট রেডিও কিনতে স্ত্রীর গয়না বিক্রি, জাদুঘর গড়ার স্বপ্ন তার ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু হালুয়াঘাটে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত শেরপুরে ভাষা দিবসের অনুষ্ঠান দেখতে গিয়ে প্রাণ গেল দুই বন্ধুর গফরগাঁওয়ে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, বাবা-মেয়ে আহত গফরগাঁওয়ে মায়ের সঙ্গে অভিমান করে শিক্ষার্থীর আত্মহত্যা ময়মনসিংহে বিনম্র শ্রদ্ধায় পালিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবস গফরগাঁওয়ে ট্রেনের ইঞ্জিনে আগুন, চলাচল বিঘ্নিত প্রয়োজনে কিংবা অপ্রয়োজনে ক্রেতা হয়ে যান তাদের ৫২’র ভাষা আন্দোলনে ময়মনসিংহের গৌরবোজ্জ্বল ইতিহাস গৌরীপুরে ৩ বছরেও অন্ধকারে কৃষক আফাজ খুনের রহস্য স্বামী বিদেশ, পরকীয়া প্রেমিকের হাতে প্রাণ গেল অন্তঃসত্তা গৃহবধুর ধোবাউড়ায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে চারবন্ধু মিলে ধ’র্ষণ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা প্রস্তুত কেন্দ্রীয় শহীদ মিনার ধোবাউড়ায় অটোরিকশার ধাক্কায় স্কুলছাত্রী নিহত

রিফাত-মিন্নিকে নিয়ে সিনেমা ‘পরাণ’!

নির্মাতা রায়হান পরচালিত আলোচিত সিনেমা ‘পরাণ’র প্রথম টিজার প্রকাশ পেল সোমবার। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই ছবির টিজারে প্রধান তিন চরিত্রে বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহানকে দেখে প্রশংসায় ভাসাচ্ছেন দর্শক। তবে অনেকে টিজার দেখে বরগুনার আলোচিত রিফাত হত্যাকান্ডের প্রসঙ্গ টেনে আনছেন। দাবি করছেন ‘পরাণ’ সিনেমাটি নির্মিত হয়েছে সেই ঘটনার ছায়া অবলম্বনেই।
চলচ্চিত্রটির ১ মিনিট ২০ সেকেন্ডের টিজার থেকে ধারণা করা যাচ্ছে এটি ত্রিভুজ প্রেমের গল্প। যেখানে খুন হওয়া রিফাত চরিত্রে দেখা যেতে পারে ইয়াশ রোহানকে। খুনি নয়ন বন্ডের চরিত্রটি ধারণ করবেন শরীফুল রাজ। আর দুজনের প্রেমিকা বা স্ত্রী চরিত্রে হাজির হবেন মিম।

‘পরাণ’র টিজার আভাস দেয় মিমের ভালাবাসার মানুষ দু’জন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। এখানে রাজকে দেখা যাচ্ছে উগ্র সন্ত্রাসী হিসেবে। আর রোহান হাজির হয়েছেন ভদ্র ছেলের চরিত্রে। ধারণা করা যায়, মিমের জন্য দু’জন প্রেমিকের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়।

এছাড়াও টিজারে জনসম্মুখে ক্ষিপ্ত রাজকে আটকানোর চেষ্টা করছেন মিম। সবশেষে দেখা যায়, রাজকে ধরে নিয়ে যাচ্ছে পুলিশ। যা রিফাত হত্যাকান্ড ঘটনার সঙ্গে অনেকটাই সাদৃশ্য রয়েছে। লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলেও অনেকে এই দাবি করে মন্তব্য করেছেন।

এ বিষয়ে নির্মাতা রায়হান রাফির সাংবাদিকদের বলেন, একটি সত্য ঘটনা থেকে উৎসাহ পেয়েছি। কিন্তু এটা মিন্নির ঘটনা নয়। একটা মেয়ে দুজন ছেলের সঙ্গে প্রেম করে এরকম গল্পের সিনেমা অহরহ আছে এই দেশে ও আমাদের সিনেমাতেও। এখনই কোনো সিদ্ধান্তে না গিয়ে সবাইকে ছবিটি দেখার অনুরোধ করবো।

নির্মাতা জানিয়েছেন, ‘পরাণ’ চলচ্চিত্রের শুটিং শেষ হয়েছে। ময়মনসিংহে টানা ৩১ দিন হয়েছে এই ছবির দৃশ্যায়ণ। ছবিটি আসছে ভালোবাসা দিবসে মুক্তি পাবে বলে অনেক আগেই ঘোষণা দিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

কপিরাইট © গৌরীপুর নিউজ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman