শেরপুরে ইয়াবাসহ ভারতীয় নাগরিক গ্রেফতার

জেলা প্রতিনিধি
প্রকাশিত : শনিবার ৭ সেপ্টেম্বর, ২০১৯ /

শেরপুরের শ্রীবরদী উপজেলার খারামোরা সীমান্ত থেকে এক ভারতীয় নাগরিকসহ দুইজনকে গ্রেফতার করেছে বিজিবি। এ সময় তাদের কাছ থেকে ৩৭৫ পিস ইয়াবা ও দুই হাজার ২৫০ রুপি উদ্ধার করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বিকেলে তাদেরকে আদালতে সোপর্দ করলে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

তারা হলেন- ভারতের আসাম রাজ্যের দক্ষিণ শালমারা জেলার মানকারচর থানার কাকড়িমারার শঠিমারী গ্রামের খলিল মিয়ার ছেলে মফিজল হক (৩০) এবং শ্রীবরদীর খারামোরা গ্রামের আব্দুল মতিনের ছেলে সুমন মিয়া (২৪)।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার রাতে শ্রীবরদী উপজেলার খারামোরা গ্রামের ভারতীয় সীমানাসংলগ্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে বিজিবি। পরে তাদের শ্রীবরদী থানা পুলিশে সোপর্দ করা হয়।

শ্রীবরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, শুক্রবার রাতে শ্রীবরদী উপজেলার খারামোরা গ্রামের ভারতীয় সীমানাসংলগ্ন রাস্তায় সন্দেহজনকভাবে ঘোরাফেরার সময় দুই যুবককে গ্রেফতার করে বিজিবি। পরে তাদের কাছ থেকে ৩৭৫ পিস ইয়াবা ও দুই হাজার ২৫০ ভারতীয় রুপি উদ্ধার করা হয়। এ ঘটনায় শনিবার তাওয়াকোচা বিজিবি ক্যাম্প কমান্ডার বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন। মামলায় গ্রেফতার দেখিয়ে বিকেল আদালতে সোপর্দ করা হলে বিচারিক হাকিম তাদের জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সন্ধ্যায় তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

আপনার মতামত লিখুন :