শেরপুরে করোনা কেড়ে নিল পিডিবি কর্মকর্তার প্রাণ

জেলা প্রতিনিধি
প্রকাশিত : মঙ্গলবার ১৬ জুন, ২০২০ /

শেরপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ছানোয়ার হোসেন (৫৭) নামে বিদ্যুৎ বিভাগের (পিডিবির) এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ জুন) সকালে শেরপুর সদর হাসপাতালের করোনা ইউনিটে তার মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনায় তিনজনের মৃত্যু হলো।

ছানোয়ার হোসেন ঢাকায় বিদ্যুৎ বিভাগের প্রধান করণিক হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ছানোয়ার হোসেন গত ১০ জুন ঢাকা থেকে শেরপুরে আসেন। পরে ওইদিনই শেরপুর সদর হাসপাতালে নমুনা দিলে ১২ জুন তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে তাকে বাসায় আইসোলোশনে রাখার সিদ্ধান্ত নেয় জেলা স্বাস্থ্য বিভাগ। সোমবার (১৫ জুন) রাতে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে রাত পৌনে ১২টার দিকে সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।

শেরপুরের সিভিল সার্জন ডা. একেএম আনোয়ারুর রউফ জানান, জেলায় এখন পর্যন্ত করোনায় তিনজনের মৃত্যু হলো। সোমবার পর্যন্ত জেলায় মোট নমুন সংগ্রহ হয়েছে ২৮৯৫টি। যার মধ্যে পরীক্ষা হয়েছে ২৭৫৬টি। পরীক্ষা হয়নি ১৩৯টি। মোট ১৮৩ জনের করোনা শনাক্ত হলেও ইতোমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৫ জন। এর মধ্যে শেরপুর সদর উপজেলার ৭৯ জন, শ্রীবরদীর ১৫ জন, ঝিনাইগাতীর ২২ জন, নকলার ৩৯ জন ও নালিতাবাড়ী উপজেলার ২৮ জন রয়েছেন।

আপনার মতামত লিখুন :