শেরপুরে গরুবোঝাই ট্রাক খাদে, পাহারাদার ও ১৩ গরুর মৃত্যু

জেলা প্রতিনিধি
প্রকাশিত : মঙ্গলবার ১ ডিসেম্বর, ২০২০ /

শেরপুরের নকলায় গরুবাহী ট্রাক দুর্ঘটনায় ছোরহাব আলী (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। এছাড়া ট্রাকে থাকা ১৩টি গরু মারা গেছে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) মধ্যরাতে ঢাকা-শেরপুর মহাসড়কের নকলা উপজেলার কুর্শাবাদাগৌর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছোরহাব আলী একই এলাকার মৃত সৈয়দ আলীর পুত্র। আহতরা হলেন-ট্রাক চালক মোখলেছ মিয়া (২৫) ও গরু ব্যবসায়ী নবী হোসেন (৩২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কুড়িগ্রামের রৌমারী থেকে ৩২টি গরু কিনে ব্যবসায়ীরা ট্রাকে করে কিশোরগঞ্জ যাচ্ছিলেন। নকলা উপজেলার কুর্শাবাদাগৌর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি নির্মাণাধীন ব্রিজের খাদে পড়ে যায়। এ সময় ব্রিজের পাহাড়াদার ছোরহাব মিয়া ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় ট্রাকে থাকা ৩২টি গরুর মধ্যে ১৩টি গরু ঘটনাস্থলেই মারা যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের দরজা কেটে চালক মোখলেসকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও গরু ব্যবসায়ী নবী হোসেনকে নকলা হাসপাতালে পাঠান। বাকি গরুগুলো উদ্ধার করে নকলা থানা হেফাজতে নেয়া হয়েছে।

এ ঘটনায় পর উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে ছোরহাব আলীর মরদেহ এবং ১৯টি গরু জীবিত অবস্থায় উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হেয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :