রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৬:৩৭ পূর্বাহ্ন

শিরোনামঃ
ঈশ্বরগঞ্জে প্রতিপক্ষের বল্লমের আঘাতে বালুশ্রমিক নিহত কলমাকান্দায় ওষুধ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার পেঁয়াজের পর এবার রসুনের দাম ছুঁয়েছে আকাশ বাজারে আসছে ২০০ টাকার নোট রেডিও কিনতে স্ত্রীর গয়না বিক্রি, জাদুঘর গড়ার স্বপ্ন তার ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু হালুয়াঘাটে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত শেরপুরে ভাষা দিবসের অনুষ্ঠান দেখতে গিয়ে প্রাণ গেল দুই বন্ধুর গফরগাঁওয়ে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, বাবা-মেয়ে আহত গফরগাঁওয়ে মায়ের সঙ্গে অভিমান করে শিক্ষার্থীর আত্মহত্যা ময়মনসিংহে বিনম্র শ্রদ্ধায় পালিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবস গফরগাঁওয়ে ট্রেনের ইঞ্জিনে আগুন, চলাচল বিঘ্নিত প্রয়োজনে কিংবা অপ্রয়োজনে ক্রেতা হয়ে যান তাদের ৫২’র ভাষা আন্দোলনে ময়মনসিংহের গৌরবোজ্জ্বল ইতিহাস গৌরীপুরে ৩ বছরেও অন্ধকারে কৃষক আফাজ খুনের রহস্য স্বামী বিদেশ, পরকীয়া প্রেমিকের হাতে প্রাণ গেল অন্তঃসত্তা গৃহবধুর ধোবাউড়ায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে চারবন্ধু মিলে ধ’র্ষণ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা প্রস্তুত কেন্দ্রীয় শহীদ মিনার ধোবাউড়ায় অটোরিকশার ধাক্কায় স্কুলছাত্রী নিহত

শেরপুরে জালে উঠে এলো দুই শিশুর মরদেহ

শেরপুরের শ্রীবরদীর সোমেশ্বরী নদীতে ডুবে মদিনা (৬) ও মিশা মনি (৫) নামে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (১২ ফেব্রুয়ারি) রাতে মাছ ধরার জাল দিয়ে নদী থেকে এলাকাবাসী ওই দুই শিশুর মরদেহ উদ্ধার করে।

মৃত মদিনা ছোট বালিজুড়ি গ্রামের ময়নাল মিয়া ও মৃত মিশা মনি রাঙ্গাজান এলাকার মিনারুল ইসলামের মেয়ে। ওই দুই শিশু বালিজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনা জেনে শেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানায়, শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের সীমান্তবর্তী বালিজুড়ি গ্রামের মদিনা ও মিশা মনি মামাতো-ফুপাতো বোন। তারা বালিজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী। গত বুধবার সকালে বাড়ি থেকে বিদ্যালয়ে আসে। বিদ্যালয় ছুটি হলে তারা আর বাড়িতে যায়নি। অনেক খোঁজাখুঁজি করে তাদেরকে না পেয়ে পরিবারের পক্ষ থেকে এলাকায় মাইকিং করা হয়।

ঘটনা জানাজানি হলে এলাকাবাসীর সহায়তায় খোঁজাখুঁজির শুরু হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে সোমেশ্বরী নদীর একপাশে তাদের স্যান্ডেল ভাসতে দেখে। পরে রাতে মাছ ধরার জাল দিয়ে নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

বালিজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম বলেন, খুবই মর্মান্তিক ঘটনা। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শ্রীবরদী থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শেরপুর জেলা এডিএম-এর অনুমতি সাপেক্ষে বিনা ময়নাতদন্তে ওই দুই শিশুর মরদেহ দাফন করা হয়েছে। এ নিয়ে শ্রীবরদী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

কপিরাইট © গৌরীপুর নিউজ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman