রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৭:২৯ পূর্বাহ্ন

শিরোনামঃ
ঈশ্বরগঞ্জে প্রতিপক্ষের বল্লমের আঘাতে বালুশ্রমিক নিহত কলমাকান্দায় ওষুধ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার পেঁয়াজের পর এবার রসুনের দাম ছুঁয়েছে আকাশ বাজারে আসছে ২০০ টাকার নোট রেডিও কিনতে স্ত্রীর গয়না বিক্রি, জাদুঘর গড়ার স্বপ্ন তার ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু হালুয়াঘাটে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত শেরপুরে ভাষা দিবসের অনুষ্ঠান দেখতে গিয়ে প্রাণ গেল দুই বন্ধুর গফরগাঁওয়ে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, বাবা-মেয়ে আহত গফরগাঁওয়ে মায়ের সঙ্গে অভিমান করে শিক্ষার্থীর আত্মহত্যা ময়মনসিংহে বিনম্র শ্রদ্ধায় পালিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবস গফরগাঁওয়ে ট্রেনের ইঞ্জিনে আগুন, চলাচল বিঘ্নিত প্রয়োজনে কিংবা অপ্রয়োজনে ক্রেতা হয়ে যান তাদের ৫২’র ভাষা আন্দোলনে ময়মনসিংহের গৌরবোজ্জ্বল ইতিহাস গৌরীপুরে ৩ বছরেও অন্ধকারে কৃষক আফাজ খুনের রহস্য স্বামী বিদেশ, পরকীয়া প্রেমিকের হাতে প্রাণ গেল অন্তঃসত্তা গৃহবধুর ধোবাউড়ায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে চারবন্ধু মিলে ধ’র্ষণ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা প্রস্তুত কেন্দ্রীয় শহীদ মিনার ধোবাউড়ায় অটোরিকশার ধাক্কায় স্কুলছাত্রী নিহত

শেরপুরে পিকনিক স্পটে দর্শনার্থীদের জিম্মি করে ছিনতাই, অস্ত্রসহ গ্রেফতার ৬

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ পর্যটন কেন্দ্র থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও পাঁচটি রামদাসহ ছিনতাইকারী চক্রের ছয় যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি) রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন ঝিনাইগাতী উপজেলার বড় গজনী এলাকার প্রবীণ হাগিদকের ছেলে কয়েন, অনুকুল হাগিদকের ছেলে লিলি গাগরা, ধানশাইল এলাকার মৃত আশরাফ আলীর ছেলে জহুরুল ইসলাম, রামেরকুড়া এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে আনোয়ারুল ইসলাম শিক্কু, ডাকাবর এলাকার শহিদুলের ছেলে জয়নাল মিয়া ও শহিদুলের ছোট ছেলে আয়নাল হক।

ডিবি পুলিশ জানায়, গত ৩১ জানুয়ারি রংপুর থেকে গজনী অবকাশ পিকনিক স্পটে আসা দর্শনার্থীদের জিম্মি করে মোবাইলসহ টাকা-পয়সা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। ভুক্তভোগীরা ঝিনাইগাতী থানায় মামলা করলে বুধবার উত্তর ধানশাইল চকপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে জাকির হোসেনকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অবকাশ কেন্দ্রের একটি জঙ্গলে অভিযান চালিয়ে আদিবাসী যুবক কয়েনকে গ্রেফতার করা হয়। এ সময় তার পকেট থেকে একটি বিদেশি পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে পাশের জঙ্গল থেকে দেশি পাঁচটি রামদাসহ বাকিদের গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের আদালতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

কপিরাইট © গৌরীপুর নিউজ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman