সংবাদ প্রকাশের পর মাতৃত্বকালীন ভাতার টাকা পেলেন উপকারভোগীরা

স্টাফ রিপোর্টার
প্রকাশিত : বৃহস্পতিবার ১৫ এপ্রিল, ২০২১ /

‘গৌরীপুরে সোনালী ব্যাংকের একাউন্ট থেকে গ্রাহকদের টাকা গায়েব’ শিরোনামে গৌরীপুর নিউজ ডটকম অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশের পর ভুক্তভোগী উপকারভোগীরা মাতৃত্বকালীন ভাতার টাকা বুঝে পেয়েছেন। ১৪ এপ্রিল এ ঘটনায় গৌরীপুর নিউজ ডটকম পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে গৌরীপুর সোনালী ব্যাংক কর্তৃপক্ষের এ বিষয়ে টনক নড়ে। বৃহস্পতিবার সংশ্লিষ্ট ব্যাংকের কর্মকর্তাগন সরজমিনে ঘটনাটি তদন্ত করে প্রকৃত উপকারভোগীদের হাতে টাকা বুঝিয়ে দেয়ার ব্যবস্থা করেন।

বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার শারফুল আজিজ সাংবাদিকদের জানান, উপকারভোগীদের নাামের মিল থাকায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তার দপ্তর থেকে একই একাউন্ট থেকে দুই জনকে ভাতা প্রদানের সুপারিশ করা হয়েছে। এজন্য উপকারভোগীদের মাঝে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। এ সমস্যাটি বর্তমানে নিরসন করা হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।

এদিকে ভাতার টাকা প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেন মাতৃত্বকাল ভাতা প্রদান কর্মসূচীর উপকারভোগী পালান্দর গ্রামের শাহানা খাতুন (কার্ড নং-৪৮, ব্যাংক হিসাব-২০১০১৮৫৮৪), শাহনাজ (ব্যাংক হিসাব-২০১০১৮৬০৭) ও কল্পনা (ব্যাংক হিসাব নং-২০১০১৮৭৮২)। তারা টাকা বুঝে পেয়ে সংশ্লিষ্ট ব্যাংক কর্মকর্তাগণ ও স্থানীয় সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আপনার মতামত লিখুন :