সার্জেন্টের ছড়ির আঘাতে অণ্ডকোষ ফাটল বাস হেলপারের

জেলা প্রতিনিধি
প্রকাশিত : বুধবার ৪ নভেম্বর, ২০২০ /

গাজীপুরের টঙ্গীতে এক ট্রাফিক সার্জেন্টের ছড়ির আঘাতে বাসের একজন হেলপারের অণ্ডকোষ ফাটার অভিযোগ পাওয়া গেছে। ওই হেল্পারকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও বাসের যাত্রীদের ভাষ্য, গাজীপুরগামী জামালপুরের রাজিব পরিবহনের একটি বাস গাজীপুরা বাসস্ট্যান্ডে থামে যাত্রী নামানোর জন্য। সেখানে দায়িত্বরত ছিলেন ট্রাফিক সার্জেন্ট আনোয়ার জাহিদ মিলন। ট্রাফিক সার্জেন্ট তার হাতের ছড়ি দিয়ে বাসের দরজায় দাঁড়ানো হেলপার রুবায়েতকে (৪৫) আঘাত করলে তা তার অণ্ডকোষে লাগে। সঙ্গে সঙ্গে রক্তক্ষণ শুরু হয়। এ সময় স্থানীয় জনতা সড়কে যান চলাচলে বাধা দিলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

পরে আহত বাস হেলপারকে হোসেন মার্কেট এলাকার ইম্পেরিয়াল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখানে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়ার জন্য জিএমপির উর্ধতন বেশ কয়েকজন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

ঘটনা সম্পর্কে টঙ্গীর ট্রাফিক পরিদর্শক (টিআই) তরিকুল ইসলাম বলেন, ‘বাস যেন সেখানে আর না দাঁড়িয়ে থাকে সেজন্য সার্জেন্ট তার হাতের ছড়ি দিয়ে বাসে আঘাত করলে তা অসাবধানতায় হেলপারের অণ্ডকোষে লাগে। প্রাথমিক চিকিৎসা শেষে হেলপারকে বাসায় পাঠিয়ে দেওয়া হয়েছে। বিষয়টা মীমাংসা হয়ে গেছে।’

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার জাকির হাসান জানান, ‘বাসের হেলপারের সঙ্গে একজন ট্রাফিক সার্জেন্টের একটি অপ্রীতিকর ঘটনার অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করার জন্য একজন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

আপনার মতামত লিখুন :