সিঁথিতে সিঁদুর পরিয়ে প্রেমিকাকে ৪ বছর ধরে ধর্ষণ

প্রকাশিত: ১০:৪০ পূর্বাহ্ণ, জানুয়ারি ৭, ২০২০

মন্দিরে গিয়ে প্রেমিকাকে সিঁদুর পরিয়ে বিয়ের নামে চার বছর ধরে ধর্ষণ অভিযোগ উঠেছে সজীব আহম্মেদ (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে। সোমবার ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে সজীবের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বন্দর উপজেলার রেললাইন কলাবাগান এলাকার রহমাতউল্লাহর ছেলে সজীবের সঙ্গে সনাতন ধর্মের ওই নারীর ৭ বছর আগে প্রেমের সম্পর্ক হয়। সজীব চার বছর আগে শহরের একটি মন্দিরে সিঁদুর পরিয়ে হিন্দু ধর্মমতে বিয়ে করেন মেয়েটিকে। তবে বিবাহ নিবন্ধন করেননি তারা। বিবাহ নিবন্ধন করতে বললেও আজ কাল বলে কালক্ষেপণ করেন সজীব।

এদিকে বিবাহ নিবন্ধন ছাড়াই চার বছর শারীরিক সম্পর্ক করেন তারা। গত ২ ডিসেম্বর রাতে ওই নারী বিবাহের নিবন্ধন করার কথা বললে সজীব অকথ্য ভাষায় গালমন্দ করে চলে যান। তখন থেকেই যোগাযোগ বন্ধ রাখেন। এ ঘটনায় সজীবের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন ওই নারী।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন জানান, মামলা হওয়ার পর থেকে আসামিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। সজীব প্রতারণা করে হিন্দু ধর্মের নারীকে সিঁদুর পরিয়ে বিয়ের নাটক করে টানা ৪ বছর ধর্ষণ করেছে।