সিরিয়াল দেখতে না পেরে কিশোরীর আত্মহত্যা

গৌরীপুর নিউজ
প্রকাশিত : মঙ্গলবার ৩০ এপ্রিল, ২০১৯ /

ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসার সিরিয়াল দেখতে না পেরে রাসায়নিকদ্রব্য খেয়ে আত্মহত্যা করেছে একা নামের এক কিশোরী। রবিবার রাতে ঘটনাটি ঘটে সিরাজগঞ্জের উল্লাপাড়ায়। পরিবারের পক্ষ থেকে বলা হয়, টিভিতে সিরিয়াল দেখার সময় বকা দেয়ায় এমনটা করেছে ওই কিশোরী।

নিহত ১৪ বছর বয়সী কিশোরী একা উল্লাপাড়া উপজেলার ভদ্রকোল গ্রামের আশরাফুল সরকারের মেয়ে। সে পঞ্চক্রোশী ইউনিয়ন আলী আহমেদ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রাতে লেখাপড়া বাদ দিয়ে স্টার জলসায় মেগা সিরিয়াল দেখছিল একা। মেয়ে সিরিয়ালের পোকা হওয়ায় বাবা বকাঝকা করেন। এতে অভিমান করে ঘরে রাখা রং মেশানো রাসায়নিকদ্রব্য খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে একা।

পরে তাকে উদ্ধার করে উল্লাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে একাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লাপাড়া থানার ডিউটি অফিসার এএসআই রায়হান জানান, ‘এ ব্যাপারে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।’

আপনার মতামত লিখুন :