সুনামগঞ্জের হাওরে ধান কাটাতে গিয়ে বজ্রপাতে ৬ কৃষকের মৃত্যু

গৌরীপুর নিউজ
প্রকাশিত : শনিবার ১৮ এপ্রিল, ২০১৫ /

Thunderboltসুনামগঞ্জ : হাওরে বোরো ধান কাটতে গিয়ে সুনামগঞ্জের বিভিন্ন উপজেলায় বজ্রপাতে ছয় কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো তিনজন।

শুক্রবার সন্ধ্যায় জেলার দিরাই, দক্ষিণ সুনামগঞ্জ ও জামালগঞ্জ উপজেলার ওপর দিয়ে কালবৈশাখী বয়ে যাওয়ার সময় বজ্রপাতে এসব হতাহতের ঘটনা ঘটে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বায়েছ আলম এবং জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান  জানান, দিরাইয়ে চারজন, দক্ষিণ সুনামগঞ্জে ও জামালগঞ্জে একজন করে নিহত হয়েছেন।

নিহতরা হলেন দিরাই উপজেলার বরাম হাওরে পৌর এলাকার বড়ারগাঁও গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে জমসেদ আলী, রাজানগর ইউনিয়নের রন্নারচর গ্রামের নরেন্দ্র দাসের ছেলে জ্ঞানেন্দ্র দাস, জগদল ইউনিয়নের নগদীপুর গ্রামের হাওরে আবদুল করিমের ছেলে সামছুল হক ও করিমপুর ইউনিয়নের সাকিতপুর গ্রামের হাওরে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া গ্রামের কনা মিয়ার ছেলে মিলাদ মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ঠাকুরভোগ গ্রামের জায়েদ আলীর ছেলে জুয়েল মিয়া এবং জামালগঞ্জ উপজেলার পাকনার হাওরে পশ্চিম পাড়ে গজারিয়া গ্রামের ইউনুছ আলীর ছেলে বামন মিয়া।

এ ছাড়া দিরাই উপজেলার বরাম হাওরে দুই কৃষক ও শাল্লা উপজেলার ফয়জুল্লাপুর গ্রামের হাওরে সুরুজ মিয়ার ছেলে ফারুক মিয়া বজ্রপাতে আহত হয়েছেন বলে স্থানীয়রা জানিয়েছেন

আপনার মতামত লিখুন :