স্কুলছাত্রী তিথি নিহতের প্রতিবাদে খেলাঘর আসরের বিক্ষোভ মিছিল মানববন্ধন

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২০

ময়মনসিংহের গৌরীপুরে ট্রাকচাপায় স্কুলছাত্রী তিথি পাল (১২) নিহতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পালন করেছে ‘আলোর ছন্দ খেলাঘর আসর ‘।

শুক্রবার বিকালে সংগঠনের উদ্যোগে পৌর শহরের জাগরণী পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে।

এরপর সন্ধ্যায় হারুনপার্কে এসে মানববন্ধন পালন করে।

মানবন্ধনে বক্তব্য রাখেন খেলাঘর আসরের উপদেষ্টা একরাম হোসেন, উপজেলা সিপিবির সাধারণ সম্পাদক কমরেড হারুন-আল বারী, শিক্ষক উজ্জ্বল চন্দ্র দাস, শিক্ষক সাদ্দাম হোসেন, আব্দুর রাকিব পলাশ, সাখাওয়াত হোসেন তসলিম, উপজেলার উদীচীর সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান।

মানব বন্ধনে বক্তারা বলেন, জনপ্রতিনিধিত্বহীন ক্ষমতাসীন দলের সাথে যানবাহন মালিক-শ্রমিক ও প্রশাসনের অশুভ আঁতাতের ফলে বেআইনীভাবে সড়কে যান চলাচল করছে। ফলে পথচারীরা দুর্ঘটনায় প্রাণ হারাচ্ছে। তারা নিরাপদ সড়কের পাশাপাশি দুর্নীতিমুক্ত রাষ্ট প্রতিষ্ঠার দাবি জানান।

প্রসঙ্গত, তিথি পাল গৌরীপুর পৌর শহরের মধ্যবাজার মহল্লার রঞ্জন পালের মেয়ে। সে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। গত ১৩ জানুয়ারি সকালে কোচিংয়ে যাওয়ার পথে ধানমহলা এলাকায় ট্রাক চাপায় তিথি নিহত হয়। এসময় আহত হয় তার সহপাঠী রুপা চক্রবর্তী।