স্বেচ্ছাসেবকলীগ নেতা শুভ্র হত্যা মামলার প্রধান আসামি রিয়াদসহ চার আসামী রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত : বুধবার ২১ অক্টোবর, ২০২০ /

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যা মামলায় গ্রেপ্তারকৃত চার আসামির রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এরমধ্যে প্রধান আসামি বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে তিন দিন ও বাকী তিন আসামিকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত চার আসামিকে সাত দিনের রিমান্ড চেয়ে ময়মনসিংহ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হলে বিচারক মাহাবুবা আক্তার প্রধান আসামি বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে তিন দিন ও বাকী তিন আসামি জাহাঙ্গীর, রাসেল ও মজিবুরকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত শনিবার (১৭ অক্টোবর) রাতে গৌরীপুর মধ্যবাজারে চায়ের দোকানে মাসুদুর রহমান শুভ্রকে সন্ত্রাসী এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যালে কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

ঘটনার দুই দিন পর গত সোমবার (১৯ অক্টোবর) রাতে নিহতের ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এতে পৌর আওয়ামী লীগ সভাপতি ও মেয়র সৈয়দ রফিকুল ইসলাম এবং উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ ১৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করা হয়েছে।

এ ঘটনায় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আপনার মতামত লিখুন :