ময়মনসিংহরবিবার , ৩০ জুন ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

আইসিইউতে সেই শাহীন

গৌরীপুর নিউজ
জুন ৩০, ২০১৯ ১০:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

সাতক্ষীরায় ভ্যান ছিনতাইয়ের সময় দুর্বৃত্তদের আঘাতে মাথা ফেটে যাওয়া কিশোর চালক শাহীনের অপারেশন শেষে আইসিইউতে নেয়া হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার অপারেশন করা হয়।

গতকাল শনিবার (২৯ জুন) রাত ১২টার দিকে শাহীনকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। তিন ঘণ্টা পর অপারেশন শেষে রাত ৩টার দিকে তাকে আইসিইউ নেয়া হয়।

শাহীনের বাড়ি যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের প্রতিবেশী দেবাশীশ আইচ জানান, চিকিৎসকরা জানিয়েছেন শাহীনের পালস ভালো আছে। তবে ব্রেইনে গুরুতর আঘাত পেয়েছে। মাথায় রক্ত জমাট থাকার আশঙ্কায় চিকিৎসকরা তার অপারেশন করেছেন। আগামী ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবে সে।

এর আগে, রাত ১০টার দিকে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে আনা হয় বলে জানান দেবাশীশ। শাহীন যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের হায়দার আলীর ছেলে।

জানা যায়, যশোরের কেশবপুরের গোলাখালি মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্র শাহীন গেল শুক্রবার সকালে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে রোজগারে বের হয়েছিল। দুপুরে দুর্বৃত্তরা ভ্যানটি ভাড়া নেয়। পরে ধানদিয়া গ্রামের হামজাম তলা মাঠে ঢুকে একটি পাটক্ষেতের পাশে দুর্বৃত্তরা শাহীনের মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম করে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়ে থাকে সে। জ্ঞান ফিরে কাঁদতে থাকলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরার পাটকেলঘাটা থানায় খবর দেয়।

পাটকেলঘাটা থানার ওসি রেজাউল হোসেন বলেন, শাহীনকে উদ্ধার করে খুলনার আড়াইশ’ শয্যা হাসপাতালে আনা হয়। শনিবার তার অবস্থার অবনতি তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com