ময়মনসিংহশনিবার , ১ জানুয়ারি ২০২২

ঈশ্বরগঞ্জে মহিলা পৌর মার্কেটের ৮টি দোকান পুড়ে ছাই

মোঃ আব্দুল কাদির
জানুয়ারি ১, ২০২২ ৪:০১ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভার মহিলা মার্কেটের ৮টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (৩১ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে পৌর শহরের নতুন বাজার মহিলা পৌর মার্কেটে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদেরসূত্রে জানা গেছে, রাত সাড়ে ১০ টার দিকে পৌর শহরের নতুন বাজার মহিলা পৌর মার্কেটের একটি দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুন থেকে মার্কেটের কাপড়ের গোডাউন, জুতার দোকান, কসমেটিক্সের দোকানে যা ছিলো তার সবকিছুই পুড়ে গেছে।

পরে খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসে। ওই মার্কেটের আশেপাশে পানি না থাকায় ১০ থেকে ১৫ মিনিট ফায়ার সার্ভিসকে অপেক্ষা করতে হয়। এই ১০ থেকে ১৫ মিনিট সময়ের মাঝেই একটি দোকান থেকে সমস্ত মার্কেটে আগুন ধরে যায়। পরে পাট বাজার এলাকার একটি পুকুর থেকে ২০/২২ টি পাইপ সংযোগের মাধ্যমে পানি এনে প্রায় ঘন্টাখানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ দেলোয়ার হোসেন বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।ক্ষতির পরিমান প্রাথমিকভাবে ৩৫ লাখ টাকা নির্ধারণ করা হয়েছে জানান তিনি।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com