ময়মনসিংহরবিবার , ৫ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

এক নজরে দেখে নিন বিপিএলের পয়েন্ট টেবিল

স্পোর্টস ডেস্ক
জানুয়ারি ৫, ২০২০ ১১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের সিলেট পর্ব শেষ হয়েছে। গত ২ জানুয়ারি রাজশাহী রয়্যালস ও রংপুর রেঞ্জার্সের ম্যাচ দিয়ে শুরু হয় এ পর্ব আর শেষ হয় সিলেট থান্ডার ও রাজশাহী রয়্যালসের ম্যাচ দিয়ে। সিলেট পর্বে মোট ৬টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বিপিএলের এ পর্ব শেষ পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রাজশাহী রয়্যালস। তারা এখন পর্যন্ত ১০টি ম্যাচ খেলে ৭টিতেই জয় লাভ করেছে। ফলে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে দলটি। সেই সঙ্গে প্লে-অফে অনেকটা এগিয়ে গেছে।

রাজশাহীর পরেই আছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সর্বশেষ ম্যাচে খুলনাকে হারিয়ে তারা পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে। ১০ ম্যাচের ৭টিতেই জিতেছে ইমরুল কায়েসের দল। তাদের পয়েন্টও ১৪। এছাড়া তালিকার তৃতীয় স্থানে রয়েছে ঢাকা প্লাটুন। মাশরাফি বাহিনী ৯ ম্যাচে জয় পেয়েছে ৬টিতে। চট্টগ্রামের থেকে দুই পয়েন্ট পিছিয়ে তালিকার তিন নম্বরে অবস্থান করছে তারা। পয়েন্ট টেবিলের চতুর্থ অবস্থানে রয়েছে খুলনা টাইগার্স। ঢাকার সমান ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে মুশফিকদের অবস্থান চারে।

এছাড়া কুমিল্লা ওয়ারিয়র্স ৯ ম্যাচে চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে আছে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে। যথাক্রমে ১০ ও ১১ ম্যাচ খেলে ৪ এবং ১ জয়ে ৮ ও ১ পয়েন্ট নিয়ে রংপুর রেঞ্জার্সের ও সিলেট থান্ডারের অবস্থান ষষ্ঠ ও সপ্তম। আগামী ৭ জানুয়ারি থেকে আবারও ঢাকায় শুরু হবে টুর্নামেন্টের পঞ্চম পর্ব।

বিপিএলের পয়েন্ট টেবিল:

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com