ময়মনসিংহসোমবার , ২২ এপ্রিল ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

গফরগাঁওে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষে পাঁচ গুলিবিদ্ধসহ আহত ১০

গৌরীপুর নিউজ
এপ্রিল ২২, ২০১৯ ১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পৌর শহরে বালুমহালের আধিপত্যকে কেন্দ্র করে যুবলীগ ও ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে পৌর যুবলীগের পাঁচ নেতাকর্মী গুলিবিদ্ধসহ দশজন আহত হয়েছে।

আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

রবিবার (২১ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার পৌর শহরের জামতলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গফরগাঁও উপজেলা সদরের পাশে ব্রহ্মপুত্র নদের বালুমহালের দখল ছিলো পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজমুন গ্রুপের। আজ রবিবার সন্ধ্যায় চাদনী হল মোড়ে বালুমহালের অর্থের হিসাব নিতে যায় উপজেলা যুবলীগের সভাপতি কাউসার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সানিলের নেতৃত্বে আরও বেশ কয়েকজন নেতা-কর্মী।

এসময় তাজমুন ও টিপুর সঙ্গে তাদের কথাকাটাকাটি হয়। পরে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জামতলা মোড়ে তাজুমন তার কর্মীদের নিয়ে আড্ডা দেয়ার সময় প্রতিপক্ষের লোকজন হামলা চালায়। এতে পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজমুন, সদস্য বিপুল, কর্মী মোস্তাকিম, হৃদয় ও তারা মিয়া গুলিবিদ্ধসহ কমপক্ষে দশজন আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মমেক হাসপাতালে ভর্তি করেন। এদিকে উন্নত চিকিৎসার জন্য পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজমুন, সদস্য বিপুল, কর্মী মোস্তাকিম, হৃদয় ও তারা মিয়াকে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে।

গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com