ময়মনসিংহশুক্রবার , ১৪ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

গফরগাঁওয়ে রেলক্রসিংয়ে দায়িত্বে অবহেলার অভিযোগ

উপজেলা প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৪, ২০২০ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গফরগাঁওয়ে রেলক্রসিংয়ে গেইট কিপারদের বিরুদ্ধে ট্রেন আসার সময় শিশুদের দিয়ে গেইট বেরিয়ার ফেলার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে পৌর শহরের বড় চামড়া গোদাম রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা-ময়মনসিংহ রেলপথের গফরগাঁও রেলওয়ে ষ্টেশন সংলগ্ন বড় চামড়া গোদাম রেলক্রসিংয়ে মাসুম বিল্লাহ, বাবর আলী ও আজিম উদ্দিন নামে তিনজন গেইট কিপার ২৪ ঘণ্টা পালাক্রমে দায়িত্ব পালন করেন। বৃহস্পতিবার সকালে ঢাকাগামী ট্রেন গফরগাঁও ষ্টেশন থেকে ছেড়ে যাওয়ার সময় বড় চামড়া গোদাম রেলক্রসিংয়ে দুই শিশুকে গেইট বেরিয়ার ফেলার সময় গেইট কিপার কক্ষের দরজায় দাঁড়িয়ে ছিলেন। এতে বড় দুর্ঘটনা ঘটে যেতে পারতো। এ সময় উপস্থিত কেউ দুই শিশুর গেইট বেরিয়ার ফেলার ছবি তোলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ায় ব্যাপক সমালোচনা দেখা দিয়েছে।

গফরগাঁও রেলওয়ের উর্ধ্বতন উপসহকারি প্রকৌশলী (পথ) মোস্তাফিজুর রহমানের সাথে যোগাযোগ করতে না পারায় এ ব্যাপারে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে গফরগাঁও রেলওয়ে ষ্টেশনের ষ্টেশন মাস্টার হারুন অর রশিদের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, ওই রেলক্রসিং পিডব্লিউ-এর অধিনে। তবু আমি গেইট কিপারদের ডেকে জিজ্ঞেস করবো কেন তারা দায়িত্বে অবহেলা করেছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com