ময়মনসিংহসোমবার , ২৩ নভেম্বর ২০২০

গৌরীপুরে ইউপি চেয়ারম্যান প্রার্থী লিটনের মতবিনিময় সভা

মশিউর রহমান কাউসার
নভেম্বর ২৩, ২০২০ ১২:২৩ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন ইউপি নির্বাচনে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হাসান আজাদ লিটন নিজ লামাপাড়া গ্রামের মানুষের সাথে এক মতবিনিময় করেন।

রবিবার (২২ নভেম্বর) বিকেলে নামাপাড়া কেরামতিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে হাজী আব্দুল বারেকের সভাপতিত্বে এবং আব্দুল মালেক মাস্টার ও প্রফেসর মিজানুর রহমানের যৌথ সঞ্চালনায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে গ্রামের সর্বস্তরের মানুষ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

মতবিনিময় সভায় ইকবাল হোসেন লিটন বলেন, আসন্ন ইউপি নির্বাচনে তিনি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে চান। এ লক্ষ্যে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

তিনি আরও বলেন, ‘লামাপাড়া গ্রামের মানুষ আমার জন্য যে আন্তরিকতা ও ভালবাসা দেখিয়েছেন, এজন্য আমি গ্রামবাসীর কাছে চির ঋনি হয়ে রইলাম। নিজেকে আমি মানুষের সেবায় উৎসর্গ করতে চাই।’

মতবিনিময় সভায় বক্তব্য দেন, নামাপাড়া কেরামতিয়া দাখিল মাদ্রাসার সুপার সৈয়দ শহিদুল্লাহ, লামাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান, লামাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস মিয়া, শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের (অব:) সহকারি শিক্ষক হাজী কছিমমুদ্দিন, হাজী সলিমুল্লাহ, সোহরাব মাস্টার, আবুল হাশিম মাস্টার, সাংবাদিক আরিফ আহমেদ, ইউপি সদস্য খায়রুল ইসলাম প্রমুখ।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com