ময়মনসিংহরবিবার , ২৫ জুলাই ২০২১

গৌরীপুরে এমপি’র নির্দেশনায় করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু

ফারুক আহাম্মদ
জুলাই ২৫, ২০২১ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

রেজিস্ট্রেশন জটিলতা ও স্মার্ট মোবাইল ফোন পরিচালনায় দক্ষতা না থাকায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অধিকাংশ মানুষের মাঝে করোনা ভ্যাকসিন গ্রহনে অনিহা দেখা দিয়েছে। তাই মানুষকে করোনা প্রতিরোধে টিকা গ্রহনে উদ্বুদ্ধ করতে করতে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি’র দিক নির্দেশনায় রবিবার (২৫ জুলাই) থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাঙ্গনে শুরু হয়েছে করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন কার্যক্রম।

স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির নেতা তানজীর আহমেদ রাজীবের সার্বিক সহযোগিতায় এ কর্মসূচী বাস্তবায়নে সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন পৌর কাউন্সিলর ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি।

এতে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেছেন ছাত্রলীগ নেতা রাসেল মাহমুদ, হুমায়ুন আহমেদ, অলি আহমেদ, সোহানুর রহমান সোহান, মিজানুর রহমান আশিক, শরিফ আহমেদ লাবিব, মেহেদী হাসান সাগর প্রমুখ।

এ কর্মসূচীর সমন্বয়ক ইমতিয়াজ সুলতান জনি জানান, প্রথম ৩ দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাঙ্গনে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিনামুল্যে মানুষকে এ সেবা দেয়া হবে। পরবর্তীতে নুরুল আমিন খান সড়ক এলাকায় বন্ধন লাইব্রেরীতে এ কার্যক্রম চলমান থাকবে।

তিনি বলেন, প্রথমদিন স্থানীয় ২শ মানুষকে করোনা ভ্যাকসিনের বিনামুল্যে রেজিস্ট্রেশন করা হয়েছে। করোনা টিকা নিতে মানুষকে উদ্বুদ্ধ করতে স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি’র দিক নির্দেশনায় বিনামুল্যে এ রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্যোগ নিয়েছেন তিনি।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com