ময়মনসিংহশনিবার , ১৯ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে তুচ্ছ ঘটনায় ২ সহোদর শিশু ছাত্রকে জখম করল পাষন্ডরা

গৌরীপুর নিউজ
জানুয়ারি ১৯, ২০১৯ ১১:২৪ অপরাহ্ণ
Link Copied!

মশিউর রহমান কাউসার :
ময়মনসিংহের গৌরীপুরে মইলাকান্দা ইউপির গোবিন্দপুর গ্রামে তুচ্ছ ঘটনায় ২ সহোদর শিশু ছাত্র কুপিয়ে ও পিঠিয়ে মারাত্মক আহত করেছে স্থানীয় প্রতিপক্ষ নেকবর আলী (৪৮) গং। আহতরা হল উল্লেখিত ইউনিয়নের বড় কালিহর গ্রামের সাইদুল ইসলামের ছেলে ৭ম শ্রেণির ছাত্র মো. হৃদয় মিয়া (১৩) ও ৫ম শ্রেণির ছাত্র জাহিদুল ইসলাম অন্তর (১০)। শনিবার (১৯ জানুয়ারী) বিকেলে গোবিন্দপুর বাজার সংলগ্ন স’মিলের সামনে এ হামলার ঘটনাটি ঘটে। আহত দুই শিশু ছাত্র বর্তমানে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
আহত শিশুদের বাবা সাইদুল ইসলাম জানান, ঘটনার দিন দুপুরে তার দুই ছেলে বোর ক্ষেতে সেচ দিতে যায়। এসময় পানির সিরিয়াল নিয়ে নেকবর আলীর ছেলে সায়মনের (১৯) সঙ্গে তার দুই ছেলের কথাকাটি হয়। এর জের ধরে বিকেলে স্থানীয় গোবিন্দপুর বাজারে যাওয়ার সময় স’মিলের সামনে নেকবর আলী ও তার দু’ছেলে মনজুল (২৮), সায়মন দেশীয় অস্ত্র নিয়ে হুদয় ও অন্তরের ওপর অতর্কিতে হামলা চালায়। এসময় রামদা দিয়ে কুপ মেরে হৃদয়ের মাথায় রক্তাত্ত্ব জখম ও অন্তরকে পিঠিয়ে মারাত্মক আহত করা হয়। বর্তমানে জখমী হৃদয়ের অবস্থা আশংকাজনক বলেও জানান তিনি।
স্থানীয় লোকজন এ ন্যাক্কারজনক হামলায় জড়িতদের গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
এ বিষয়ে মন্তব্য জানতে নেকবর আলীর ০১৭৬৬৪১৩৮৯২ এ মোবাইল নাম্বারে কল করা হলে অপর প্রান্ত থেকে অন্য একজন রিসিভ করে বলেন নেকবর আলী বাড়িতে নেই।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com